বাংলা সিরিয়াল

পুরুষোত্তম ও দূর্জয়ের হাত থেকে ইরা অষ্টমী কে রক্ষা করতে পারবে তো আয়ুষ্মান? অষ্টমীর নতুন প্রোমো দেখেই উঠছে প্রশ্ন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অষ্টমীতে এখন দেখা যাচ্ছে যে, অষ্টমীকে বউরানীর হার চুরির দায়ে ফাঁসিয়ে দিয়েছে পুরুষোত্তম সিংহ ঠাকুর। কোর্ট কেসের এপিসোড হচ্ছে এখন আর ধারাবাহিকে দেখা যাচ্ছে যে
নিজের কেস নিজেই লড়ছে অষ্টমী, অন্যদিকে জর্জ এর সামনে অষ্টমী সুন্দরভাবে গুছিয়ে বলে যে পুরুষোত্তম সিংহ

এইভাবে বৌ রানির গলার হার টা রেখেছে, সেটা শুনে আয়ুষ্মান বলল অষ্টমীর বুদ্ধি আছে, অন্যদিকে ধারাবাহিকে আরো দেখা যায় যে আয়ুষ্মান এর সাক্ষী হিসেবে পুরুষোত্তম সিংহ ঠাকুরের মেয়ে ইরা নিজের উপরে দোষ নিয়ে অষ্টমী কে বাঁচালো, যার জন্য পুরুষোত্তম সিংহ ঠাকুর স্বাভাবিকভাবেই ইরা ও আয়ুষ্মান এর উপরে খুব রেগে যায়‌।

তবে দর্শক বুঝতে পারেন নি যে নিজের মেয়েরও ক্ষতি করতে ছাড়বেন না পুরুষোত্তম সিংহ ঠাকুর। ধারাবাহিকের নতুন প্রোমো কিন্তু সেদিকেই ইঙ্গিত দিচ্ছে। ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে তার বিরুদ্ধে যাওয়ার জন্য ইরাকে ভয়ংকর শাস্তি দিলো পুরুষোত্তম সিংহ ঠাকুর, তিনি সকলকে বলেন যে বউরানী তাকে স্বপ্নে বলেছেন যে আগামী এক বছর তিনি তার মেয়ের ওপর ভর করে থাকবেন।

এরপর পুরুষোত্তম সিংহ ঠাকুর ইরাকে বলেন যে আমার বিরুদ্ধে যাওয়ার শাস্তি পাবি তুই এই ভাবেই আগামী এক বছর দেরি হয়ে থাকবি মানুষের অভাব অভিযোগ শুনবি সাধারণ মানুষের মতো শখ আহ্লাদ আর কিছুই পূরণ হবে না তোর।

আরও পড়ুন : দত্ত বাড়ি না ঝামেলা বাড়ি বোঝা মুশকিল!-চয়ন, রুচিরা থেকে শুরু করে সৃজন,বুবাই প্রত্যেকেই সমস্যায় পড়ছেন দেখে বলছেন দর্শক!

অন্যদিকে ঘটনাস্থলে আগুন ধরে গেলে এরা পালাতে পারেনা কারণ তাকে দেবী সাজিয়ে রাখা হয়েছে তখন অষ্টমী এসে ইরাকে পালাতে সাহায্য করে। কিন্তু মাঝ রাস্তায় ইরা, অষ্টমীকে ধরে ফেলে দুর্জয়। পুরুষোত্তম ও দূর্জয়ের হাত থেকে ইরা অষ্টমী কে রক্ষা করতে পারবে তো আয়ুষ্মান? উঠছে প্রশ্ন।

Related Articles