বাংলা সিরিয়াল

ইতিহাস গড়লো সন্ধ্যা!আগেরবার উড়ন্ত গৃহ প্রবেশ এইবার কুটু কুটু গৃহ প্রবেশ! সন্ধ্যাতারার গৃহপ্রবেশ দেখে হাসছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে সন্ধ্যা এবং আকাশ নীল এর বিয়েটা এবং বিয়ের নিয়গুলো দুই বারই ইউনিক ভাবে করা হচ্ছে। প্রথমবার এই ধারাবাহিকে দেখানো হয়েছিল যে আকাশের এতোটুকু ইচ্ছা নেই বিয়েতে সেই কারণে বিয়ের নিয়ম গুলো একভাবে করা হয়েছিল এবং সেই সময়ের সন্ধ্যা বিয়ের আনন্দে নেচেছিল আর দ্বিতীয়বার সন্ধ্যার বিয়ে করার ইচ্ছা নেই, কারণ সন্ধ্যা তার সমস্ত স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে সে নিজের বর কে চিনতে পারছে না, কিন্তু আকাশের বিয়ে করার ষোল আনা ইচ্ছে।

প্রথমবার এই ধারাবাহিকে দেখানো হয়ে ছিলো যে, গৃহ প্রবেশের সময় দুধে আলতার পাত্রে পা রাখতে গিয়ে পা স্লিপ কেটে পড়ে যায় সন্ধ্যা, একরকম শুয়ে শুয়ে ঘরে প্রবেশ করে সে, তাকে বাঁচানোর বা পড়ে যাওয়া থেকে আটকানোর কোন চেষ্টাই করে না নীল।

এইবার ধারাবাহিকে দেখা যায় যে সন্ধ্যা নয়, গৃহপ্রবেশ হচ্ছে আকাশের, সন্ধ্যার কথায় দুধে আলতার পাত্রে পা রেখে আকাশ ঘরে প্রবেশ করছে আর পা পিছলে পড়ে গেলে সন্ধ্যা তাকে জড়িয়ে ধরছে। এরকম একটি ইউনিক কনসেপ্ট বাংলা টেলিভিশন কেন হিন্দি সিরিয়ালে ও আগে কখনো দেখানো হয়েছে বলে জানা নেই দর্শকের। সবাই মনে করছেন এবার ধারাবাহিক টিআরপি পেল বলে।

আরও পড়ুন : শুভশ্রীর হাতে ব্যাগ দেখে তাঁকে ইলেকট্রিশিয়ান বললেন নেটিজেনরা !

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ইতিহাস গড়লো আমাদের সন্ধ‍্যা।।

সারাজীবন বৌ নিয়ম পালন করে এসেছে। এই প্রথম বার হ‍্যা এই প্রথম কোনো সিরিয়ালে বর গৃহপ্রবেশ করলো।।

ইউনিক সিরিয়াল যেটা সবার থেকে আলাদা।।
#Sandhyatara
#StarJalsha” এই পোষ্টের
কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“আগের টা উড়ন্ত গৃহ প্রবশে ছিল.. এটা কুটু কুটু গৃহ প্রবেশ হলো.. যেমন ভাবে বাড়িতে বিড়াল ঢোকে.. ”আরেকজনের কথায়,“Hulo Babu আগেরবার তো নীল তেজের ঠেলায় চলে গেছিলো ঘরে বৌ পড়ে গেলো ধরলোও না কিন্তু সন্ধ‍্যা ভন্ড বরকে কি সুন্দর বাচালো পড়লেই ভালো হতো”কেউ আবার আরো এক ধাপ এগিয়ে বলছেন যে,“ উড়ন্ত না শোয়ান্ত শুয়ে শুয়ে গৃহপ্রবেশ”

Related Articles