টলিউডবাংলা সিরিয়াল

ভেঙে গেলো মোদক-পরিবার! সিদ্ধার্থের পাশে প্রেমিকা কৌশাম্বী থাকলেও, নেই সৌমিতৃষা? কিন্তু কেনো

আগেই জানা গিয়েছিল মিঠাই ধারাবাহিকের কলাকুশলীদের সঙ্গে দূরত্ব বেড়েছে সৌমিতৃষা কুন্ডুর। কিন্তু সেই দূরত্ব যে দিনে দিনে এতটা বেড়ে যাবে, সেটা হয়তো কেউ আশা পর্যন্ত করেননি।

কিছুদিন আগেই তন্বী লাহা রায় সৌমিতৃষাকে তুলনা করেছিলেন সোশ্যাল মিডিয়া পোস্ট এর মধ্য দিয়ে। মিঠাই ধারাবাহিক শেষ হতেই সৌমিতৃষা কুন্ডু ওরফে মিঠাইয়ের সঙ্গে সম্পর্ক নষ্ট হয়েছে তার পুরনো বন্ধুদের।

মোদক পরিবারের বয়স্ক সদস্য সিদ্ধেশ্বর মোদক ওরফে বিশ্বজিৎ চক্রবর্তী সহ সোমদেব ওরফে ধ্রুবজ্যোতি সরকার হাজির ছিলেন রিউনিয়নে। কিন্তু কোথাও দেখা যায়নি সৌমিতৃষাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Dhruba Jyoti Sarkar (@dhrubo.s)

মিঠাইয়ের উচ্ছেবাবু ওরফে আদৃত রায়ের পাশে দেখা মিলল প্রেমিকা কৌশাম্বী চক্রবর্তীর। এবার প্রশ্ন উঠছে, রি-ইউনিয়নের অংশ নন কেনো সৌমিতৃষা? কোথায় গেলেন তিনি?

প্রসঙ্গত, আদৃতের পাশে কৌশাম্বীকে যেনো মেনে নিতে পারছেন না কেউ। শোনা যাচ্ছে যে, বড় পর্দায় আত্মপ্রকাশের পর মিঠাই অর্থাৎ সৌমিতৃষার অহংকার নাকি অনেক গুণ বেড়ে গিয়েছে।

তন্বী লাহা রায় কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সৌমিকত্রিশাকে রীতিমত যা নয় তাই বলে অপমান করেছেন। ধারাবাহিক চলাকালীন দুজনের মধ্যে বন্ধুত্ব সকলের নজর কেড়েছিল। সেই দুজনের মধ্যে যে সম্পর্ক এমন ভাবে তলানিতে গিয়ে ঠেকবে তা হয়তো কেউ আন্দাজ করতে পারেনি।

আরও পড়ুন : ধরাছোঁয়ার বাইরে নিম ফুলের মধু!কথার ওপেনিং হলো না ফ্যানদের মনমতো! বাতেনী এগুলো অনুরাগের বাতি নিভলো অনুরাগের!-টিআরপি সমাচার নিয়ে কী বলছেন দর্শক?

অন্যদিকে এইসব সম্পর্কে সৌমিতৃষার জানান, তিনি অহংকারী নন পরিশ্রম করে আজ এই জায়গায় পৌঁছেছেন। আর যারা পরিশ্রম করে উপরে ওঠেন তাদের জীবনে কখনোই অহংকার জিনিসটা আসেই না। এই ঠান্ডা লড়াই এখনো পর্যন্ত অব্যাহত। এরই মাঝে নতুন বছরে আদৃত ও কৌশাম্বীর বিয়ের খবর ছড়িয়ে পরে চারিদিক।

আবার বিচ্ছেদের খবরও শোনা যাচ্ছিল দুজনের মধ্যে। তবে বিচ্ছেদের খবর যে একেবারেই মিথ্যা, সেটা ছবি দেখেই বোঝা যাচ্ছে।

Related Articles