বাংলা সিরিয়াল

গাঁটছড়ার রুক্মিনী গঙ্গা সান বাংলার আকাশ কুসুমে! আনন্দে নাচছেন গাঁটছড়া প্রেমীরা!

সান বাংলায় সম্প্রতি একটি ধারাবাহিকের প্রোমো দিয়েছে, এই ধারাবাহিকের নাম ‘আকাশ কুসুম’। এই গল্পে দেখা যাচ্ছে যে, কাজের মেয়েকে কোনো একটা মারাত্মক অপরাধে পুলিশ ধরে নিয়ে যায়, সেই কাজের মেয়ের মেয়ে সেই মালিকের বাড়িতেই থেকে যায় এবং সেখানেই বড় হয়।

তার মা তাকে সব সময় বোঝায় যে, ঐ পরিবারের ভালোর জন্য সব সময় যেন চেষ্টা করে সে, ওই পরিবারের যেন কখনো সে কোন ক্ষতি না করে। কিন্তু গল্পে দেখা যায় সেই মেয়ে অর্থাৎ নায়িকা ঐ বাড়ির শত্রুকেই বিয়ে করছে!

কিন্তু কেন এই বিয়ে? তা কি বাড়ির প্রতি কৃতজ্ঞতা থেকে নাকি অন্য প্রতিশোধের গল্প রয়েছে? এরকম একটি সাসপেন্স নিয়ে এই ধারাবাহিকের প্রোমো দেখানো হয়। আকাশ কুসুম এ নায়িকা চরিত্রে দেখা যাচ্ছে কথা চক্রবর্তীকে, কথা গাঁটছড়া ধারাবাহিকে গঙ্গা চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন।

আরও পড়ুন : ভেঙে গেলো মোদক-পরিবার! সিদ্ধার্থের পাশে প্রেমিকা কৌশাম্বী থাকলেও, নেই সৌমিতৃষা? কিন্তু কেনো

এছাড়াও এই ধারাবাহিকটিতে থাকবে সোহিনী সান্যাল, মল্লিকা মজুমদার, শুভ্রজিত দত্ত, সুমন ব্যানার্জী, আরাধ্যা বিশ্বাস এবং আরো অনেকে।

একজন আবার সোশ্যাল মিডিয়ায় বলেছেন সম্রাট মুখার্জী এই ধারাবাহিকের নায়ক চরিত্রে থাকবে। তবে এখন শোনা যাচ্ছে গাঁটছড়ার গঙ্গার পর রুক্মিনী কেও দেখা যাবে এই ধারাবাহিকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“!! সান বাংলায় আসছে
নতুন ধারাবাহিক ” আকাশ কুসুম”
সেখানে অন্যতম প্রধান খল চরিত্রে থাকবে
অভিনেত্রী শ্রীপর্ণা রয়
চরিত্রটা হতে চলেছে
সোহাগ জল ধারাবাহিক এর বেণী চরিত্রটার মতো।” শ্রীপর্ণা রায় আবার নতুন একটি চরিত্রে ফিরছেন দেখে দর্শক যেমন খুশি তেমনি এই পোস্টটি দেখে দর্শক বলছেন যে, বৌমা গঙ্গার পর এবার শাশুড়ি মা রুক্মিনী এসে হাজির! শ্বশুরমশাই ই বা বাদ যায় কেন?

Related Articles