বাংলা সিরিয়াল

রানীর ইন্ট্রো নিতে গিয়ে সিনিয়রদের নাজেহাল অবস্থা তবে বাস্তবে কেউ রানীকে ফলো করো না তাহলে বাঁশ খেয়ে চলে আসতে হবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, রাণীর জীবনের স্বপ্ন ছিল ডাক্তার হওয়া কিন্তু এই ডাক্তার হওয়ার পথে বাধা হয়ে দাঁড়ায় তার পরিবার তার পরিবারের নিয়ম হলো অল্প বয়সে বাড়ির মেয়েদের বিয়ে দেওয়া কিন্তু রানী বিয়ে করতে চাই, সংসারও করতে চাই, আবার ডাক্তারিও পড়তে চাই এই বিষয়টি তার পরিবারের লোক মানতে পারে না, তারা রানীর জোর করে বিয়ে দিতে চেষ্টা করে, এরই মধ্যে রানীর সাথে দুর্জয়ের আলাপ হয় এবং দুর্জয়ের সাথে রানী ক্লোজ হয়ে পড়ে।

আরও পড়ুন : গাঁটছড়ার রুক্মিনী গঙ্গা সান বাংলার আকাশ কুসুমে! আনন্দে নাচছেন গাঁটছড়া প্রেমীরা!

এরপর বিয়ের মন্ডপ থেকে রানী পালিয়ে আসে দুর্জয়ের জন্য আর দুর্জয় রানীকে বিয়ে করে ফেলে এরপর রানী প্রেগন্যান্ট হয়,তখন দুর্জয় বলে একসাথে দুটো জিনিস করা সম্ভব কিছুতেই হবে না! কিন্তু রানী বলে সে মাও হবে, সে ডাক্তার‌ও হবে, সে সংসারও করবে, সে একসাথে সব হবে।

সবাইকে সে দেখিয়ে দেবে, মেয়েদের একটা ছেড়ে একটা করার দিন শেষ, মেয়েরা চাইলে সবকিছুই করতে পারে। এরপর নানা বাধা-বিপত্তি পেরিয়ে সে ডাক্তারির পরীক্ষা দেয় ডাক্তারের পরীক্ষা শেষ চান্স পায় এবং কলেজে ভর্তি হয়। কলেজে ভর্তি হওয়ার পর স্বাভাবিকভাবে সে যখন জুনিয়র তখন সিনিয়র রা তার ইন্ট্রো নিতে আসে, কিন্তু রানী সিনিয়রদের চাপে ফেলে দেয়।

একজন লিখেছেন যে,“সিনিয়ররা রাণীর Intro নিতে গিয়ে তাদের নিজেদেরই নাজেহাল অবস্থা। পাঞ্জা চ্যাম্পিয়নকে হারিয়ে রাণী নিজে সিনিয়রদের Intro নিবে তাও আবার নেচে নেচে বলতে হবে ।

আরও পড়ুন : কাবাডি খেলতে খেলতে নীলকে ভেংচি কেটে হাসপাতাল থেকে পালালো সন্ধ্যা! সন্ধ্যাতারা দেখে হাসছেন দর্শক!

#তোমাদেররাণী
#স্টারজলসা”

আরেকজন লিখেছেন যে,“কেউ আবার বাস্তবে #তোমাদেররাণী দেখে রাণীর মতো সিনিয়র দের সাথে লাগতে যেওনা। বেশী ওভার স্মার্ট দেখাতে গেলে সিনিয়রদের হাতে বাঁ*শ খেয়ে চলে আসতে হবে ”

Related Articles