বাংলা সিরিয়াল

ইংরেজি না জানা সন্ধ্যা স্মৃতি হারিয়ে ইংরেজি শিখে ফেলেছে! আকাশকে লুজ ক্যারেক্টার বলছে সন্ধ্যা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘সন্ধ্যাতারা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, মেজ দিদি সন্ধ্যার সুখের জন্য তারা নিজের ভালোবাসা স্যাক্রিফাইস করে, তার প্রেমিক আকাশকে বলে সে তাকে ভালোবাসে না, অন্যদিকে সন্ধ্যা কোনো কিছু না জেনেই বিয়ের পিঁড়িতে বসে পড়ে।

বিয়ের পর আকাশের মনে হয়, তারা তাকে ভালোবাসে, কোনো একটা কারনের জন্য তারা তাকে মিথ্যে বলেছে, সেই কারণে সে তারার কাছে গিয়ে সত্যি জানবার চেষ্টা করে।

তখন আকাশ জানতে পারে তারার মেজদিদি আসলে তার বউ সন্ধ্যা। তখন সন্ধ্যা ও তারা দুজনকে জব্দ করবার জন্য আকাশ তার প্রেমিকা সাজিয়ে অন্য একজনকে নিয়ে আসে। অন্যদিকে আকাশের সেই নকল প্রেমিকা আকাশের প্রেমে হাবুডুবু খায়।

যে সময় থেকে আকাশ বুঝতে শুরু করে যে সে সন্ধ্যাকে ভালোবেসেছে, ততদিনে তারা প্রেগন্যান্ট হয়ে গেছে। তারা সন্তানের বাবাকে জানতে মরিয়া হয়ে ওঠে সন্ধ্যা, সন্ধ্যা যখন জানতে পারে যে তারার সন্তানের বাবা আসলে আকাশ,তখন সে সিদ্ধান্ত নেয় আকাশ ও তারার মিল করিয়ে সে তাদের জীবন থেকে চলে যাবে এবং তাদের মধ্যে ডিভোর্স হবে। ঠিক এইরকম সময়ে সন্ধ্যার একটা অ্যাক্সিডেন্ট হয় আর সন্ধ্যা যাবতীয় স্মৃতি ভুলে যায়।

আরও পড়ুন : রানীর ইন্ট্রো নিতে গিয়ে সিনিয়রদের নাজেহাল অবস্থা তবে বাস্তবে কেউ রানীকে ফলো করো না তাহলে বাঁশ খেয়ে চলে আসতে হবে!

নিজের দিদি শাশুড়িকে ভুলে যাওয়ার সাথে সাথে নিজের বর আকাশকেও চিনতে পারে না সন্ধ্যা। কিন্তু দর্শক অবাক হয়ে যাচ্ছেন এটা ভেবে যে সন্ধ্যা স্মৃতিশক্তি হারিয়ে ফেলেছে কিন্তু স্মৃতিশক্তি হারানোর পর যে সন্ধ্যা ইংরেজি জানতো না সেই সন্ধ্যা ইংরেজিতে কথা বলছে, আকাশকে সে লুস ক্যারেক্টারের ছেলে বলছে, কিন্তু এটা কিভাবে সম্ভব সন্ধ্যা তো ইংরেজি জানতো না আগে?

তাহলে স্মৃতিশক্তি হারিয়ে ইংরেজি কি করে শিখলো! একজন নেটিজেন রীতিমত সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে লিখেছেন যে,“এদিকে যে ইংরেজি না জানা সন্ধ্যা রানী স্মৃতি হারিয়ে ইংরেজি শিখে ফেলেছে সে খবর কি কেউ রাখো!”

Related Articles