বাংলা সিরিয়াল

ধরাছোঁয়ার বাইরে নিম ফুলের মধু!কথার ওপেনিং হলো না ফ্যানদের মনমতো! বাতেনী এগুলো অনুরাগের বাতি নিভলো অনুরাগের!-টিআরপি সমাচার নিয়ে কী বলছেন দর্শক?

টিআরপির ক্ষেত্রে একটা কথা সবসময় বলা হয় সেটা হলো আজ যে রাজা, কাল সে ফকির। ধারাবাহিকের টিআরপি কখন পড়ে যাবে কখন ধারাবাহিক উঠে যাবে তা কেউ টের পায় না! অনেক সময় দেখা যায় জমজমাট গল্প,সুন্দর অভিনয় অথচ তা সত্ত্বেও টিআরপি পাওয়া যায় না। আবার অনেক সময় দেখা যায় খুব সাধারণ সাদামাটা গল্পেতে টিআরপি ভালো উঠছে, আসলে দর্শক যে ঠিক কি দেখতে ভালোবাসেন সেটা দর্শকই ভালো জানেন!

গত সপ্তাহে ঈশার পর্দা ফাঁসের ফলে নিম ফুলের মধু বেঙ্গল টপার হয়, দ্বিতীয় স্থানে পৌঁছে যাই জগদ্ধাত্রী আর তৃতীয় স্থানে ফুলকি। চতুর্থ স্থানে আছে গীতা আর পঞ্চম স্থানে জি বাংলার নতুন আসা ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে- এখন এটা তো হলো ধারাবাহিকের অবস্থান কিন্তু এই ধারাবাহিক গুলি নিয়ে দর্শকরা আসলে কী ভাবছেন?

আরও পড়ুন : কাজের মেয়ের ভয়ংকর প্রতিশোধ!আকাশকুসুম আসছে সানবাংলায়! প্রোমো দেখে উচ্ছ্বসিত দর্শক!

সব ধারাবাহিক নিয়ে দর্শকের ভাবনা তুলে ধরেছেন এক নেটিজেন তার লেখা এক পোস্টে। নিমফুল থেকে শুরু করে জগদ্ধাত্রী কেন টিআরপিতে আগুন জ্বালিয়ে দিল তার ব্যাখ্যাও করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ঐ নেটিজেন লিখেছেন যে,“ ❝TRP সমাচার❞

ধীরে ধীরে ধরা ছোয়ার বাইরে যাচ্ছে
“নিম ফুলের মধু” ইশার পর্দাফাস ট্র‍্যাকে প্রাপ্ত নম্বর ৯.২ একই সাথে অনেকদিন পর বাংলা ধারাবাহিক ৯+ রেটিং পেলো।

দীর্ঘদিনের টপার জগদ্ধাত্রী ১ ঘর পিছিয়ে দ্বিতীয় অবস্থানে। বর্তমানে ট্র‍্যাকে যেকোনো সময় ফিরে পাবে নিজের সিংহাসন। প্রাপ্ত নম্বর ৮.৯

তুষের আগুন “ফুলকি” স্লো বার্নিং ধারাবাহিকটি নিজের জায়গা ধরে রাখছে প্রতিসপ্তাহে। ৩য় অবস্থানে থেকে প্রাপ্ত নম্বর ৮.৫

টপ ৪ এ জলসার কান্ডারি গীতা এলএলবি।প্রতি সপ্তাহে ধাপে ধাপে টিয়ারপি বেড়ে ৭.৯ নম্বর পেয়ে ৪র্থ অবস্থানে রয়েছে ধারাবাহিকটি।টান টান উত্তেজনাপূর্ন সিরিয়ালটি একই প্রোডাকশনের টপার সিরিয়াল জগদ্ধাত্রীর মতো কন্টিনিউয়াসিটি বজায় রাখলেই হয়।

আরও পড়ুন : রচনার গান শুনে কানে তালা লেগে গেল দর্শকদের !

সেরা ৫ ভূমিধ্বস ওপেনিং নিয়ে ৫ম অবস্থানে সদ্য শুরু হওয়া “কোন গোপনে মন ভেসেছে”। প্রাপ্ত নম্বর ৭.৮। লীড জুটির মন এখনো না ভাসলে দর্শকের যে ভেসেছে তা বলাই বাহুল্য।কথিত যে দর্শক ধারাবাহিকটিতে টানা ৫৬ বার সেরার মুকুটজয়ী ” মিঠাই”এর গন্ধ পাচ্ছে।”

এ তো গেল বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের কথা এরপর অন্যান্য ধারাবাহিক নিয়েও তার বক্তব্য প্রকাশ পেয়েছে,

“ এছাড়াও “মনের কথা”, ” তোমাদের রানী”,”জল থৈ থৈ ভালোবাসা”,”সন্ধ্যাতারা”,”রামপ্রসাদ”, “তুঁতে” ভালো ফল এনেছে।তাছাড়াও “ইচ্ছেপুতুল”,” মিঠিঝোড়া”,”আলোর কোলেও বেড়ে গত সপ্তাহের তুলনায়।তবে “কথার” ওপেনিং হলো না ফ্যানদের মনমত। অন্যদিকে বাতি নিভে গেলো “অনুরাগের ছোঁয়ার”।”

Related Articles