বাংলা সিরিয়াল

কাজের মেয়ের ভয়ংকর প্রতিশোধ!আকাশকুসুম আসছে সানবাংলায়! প্রোমো দেখে উচ্ছ্বসিত দর্শক!

সান বাংলায় সম্প্রতি একটি ধারাবাহিকের প্রোমো দিয়েছে, এই ধারাবাহিকের নাম আকাশ কুসুম। এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, এক্রোপলিশ এন্টারটেইনমেন্টের এই ধারাবাহিকে লিড চরিত্রে রয়েছেন গাঁটছড়া ধারাবাহিকের গঙ্গা, নায়ক চরিত্রে কে থাকবেন তার লুক এখনো রিভেল হয়নি তবে প্রথম প্রোমো দিয়ে দিয়েছে!

যেখানে দেখা যাচ্ছে যে,একটি বাড়ির কাজের মেয়েকে বাড়ি থেকে পুলিশ অ্যারেস্ট করে নিয়ে যায় আর সেই মেয়েটির ছোট্ট মেয়ে সেই বাড়িতে থেকে যায় আশ্রিতা হিসেবে, মা জেলে যাওয়ার সময় বলে তুই এই বাড়ির সব সময় ভালো করবি। এরপর দেখা যায় যে, ওই বাড়ির সব থেকে বড় শত্রুকে বিয়ে করছে নায়িকা!

কিন্তু কেন সে ওই বাড়ির সব থেকে বড় শত্রুকে বিয়ে করল এর পিছনে কি কারণ রয়েছে? বাড়ির লোকের প্রতি কৃতজ্ঞতা না প্রতিশোধ কিসের জন্য এই বিয়ে তা জানা গেল না! শুধু জমজমাট এক সাসপেন্স নিয়ে এই ধারাবাহিকের প্রোমো।

আরও পড়ুন : এই নায়িকা অত সুন্দর না,যতটা বলা হয়!’সৌরভ গাঙ্গুলী স্বস্তিকা দত্তকে সুন্দরী বলায় অভিযোগ!

প্রোমোতে নায়ক চরিত্রে কে থাকবে না দেখানো হলেও ধারাবাহিকের নায়ক চরিত্রে কে থাকবে এই নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া গুঞ্জন শুরু হয়ে গেছে।একজন যেমন লিখেছেন যে,“সান বাংলায় অ্যাক্রোপলিসের আসন্ন “আকাশ কুসুৃম” সিরিয়ালে মূখ্য চরিত্রে জুটি হিসেবে দেখা যাবে কথা চক্রবর্তী ও সম্রাট মূখার্জিকে

#AkashKusum #SunBangla”

আরেকজনের কথায়,“BREAKING NEWS

সান বাংলার আসন্ন সিরিয়াল “আকাশ কুসুম” যেখানে প্রধান চরিত্রে রয়েছেন গাঁটছড়া ধারাবাহিকের গঙ্গা ওরফে অভিনেত্রী কথা চক্রবর্তী। এছাড়াও সিরিয়ালটিতে থাকছেন সোহিনী সান্যাল, মল্লিকা মজুমদার, শুভ্রজিৎ দত্ত, সুমন ব্যানার্জি, আরাধ্যা বিশ্বাস এবং আরও অনেকে। প্রসঙ্গত আকাশ কুসুম সিরিয়ালটি আসছে প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস এন্টারটেইনমেন্টের অধীনে।

FOLLOW করে নাও!

Sun Bangla #akashkusum #kathachakraborty #sunbangla #tellybong”

Related Articles