বাংলা সিরিয়াল

রোহিতের মন রাখতে উপোস করবে বলে হাতেনাতে ধরা পড়ে শালিনী দৃশ্যটা ভাবলেই হাসি পাচ্ছে দর্শকের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি। এই ধারাবাহিকে দেখানো হয় যে, এক সময় চ্যাম্পিয়ন হওয়া বক্সার রোহিতের জীবনে ষড়যন্ত্রের কালো মেঘ ঘনিয়ে আসার কারণে বক্সিং তার জীবন থেকে মুছে যায়।

কারণ ড্রাগ টেস্টে তার রেজাল্ট পজেটিভ আসে,এরপর তাকে যেমন বক্সিং ফিল্ড থেকে বার করে দেওয়া হয়,তেমনি রোহিতের প্রথমা স্ত্রী শালিনী তাকে ছেড়ে চলে যায়, পরপর জীবনের এই দুটো ধাক্কা আসায় রীতিমতো ভেঙে পড়ে রোহিত।

আরও পড়ুন : পুরো এপিতেই নীলু গালাগালি দিয়ে গেল রাইকে!কলতলা ঝগড়া ছাড়া কোন ডায়লগ ছিল না! মিঠিঝোরা দেখে বলছেন দর্শক!

আনন্দ উৎসব সমস্ত কিছুর থেকেই সে মুখ ফিরিয়ে নেয় ঠিক তখনই তার জীবনে আলোর রোশনায় হয়ে এন্ট্রি নেয় ফুলকি। ফুলকি রোহিত কে আবার আলোর মধ্যেখানে ফিরিয়ে নিয়ে যায়। ফুলকির মধ্য দিয়ে আবার বক্সিং রোহিতের জীবনে ফিরে আসে অন্যদিকে রোহিতও কথা দেয় ফুলকির জীবনের স্বপ্ন পূরণে সে তার পাশে থাকবে।

রোহিতের জীবন যখন মোটামুটি গুছিয়ে গেছে তখন সেই বোঝানো জীবনকে অগোছালো করতে আবার ষড়যন্ত্রের জাল বলতে রোহিতের জীবনে ফিরে আসে শালিনী তারপর সে আবার রোহিতের সাথে তার ভালোবাসার অভিনয় শুরু করে এবং রোহিতের জীবন থেকে ফুলকিকে দূর করে দিয়ে নিজে সেই জায়গা নিতে চায়।

ততদিনে যদিও রোহিতের মনে ফুলকির প্রতি একটা দুর্বলতা তৈরি হয়েছে, তবে প্রাক্তন স্ত্রী হিসেবে শালিনীও রোহিতের দুর্বল জায়গায় ঘা দিতে শুরু করেছে। রোহিত কে নিজের করে পেতে সে এতটুকু কসুর‌ও ছাড়ছে না। ঠিক যেমন রোহিতের মন রাখতে সে উপোস করার কথা বলে তারপর হাতেনাতে ধরা পড়ে।

আরও পড়ুন : ফুলকির মাথায় উঠেছে ডিভোর্সের ভূত! কিভাবে সেই ভূত তাড়াবে রোহিত? টিভির আগেই ফাঁস নতুন পর্ব

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একটা দিনের-ই তো ব্যাপার
রোহিতের জন্য আমি একটা দিন উপোস করতে পারবো না
এত বড় মুখ করে কথাটা বলার পর যখন সবার সামনে টিভির পর্দায় ভেসে উঠে তাঁর চুরি করে খাওয়ার দৃশ্য তখন কেমন লাগে”- এই দৃশ্য দেখে রীতিমতো হেসে ফেলেছেন দর্শক। তাদের বক্তব্য যতবার ভাবছি ততবার হাসি পাচ্ছে।

Related Articles