বাংলা সিরিয়াল

ফুলকির মাথায় উঠেছে ডিভোর্সের ভূত! কিভাবে সেই ভূত তাড়াবে রোহিত? টিভির আগেই ফাঁস নতুন পর্ব

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো ফুলকি। একেবারে প্রথম দিন থেকে কিন্তু এই ধারাবাহিক প্রথম পাঁচের মধ্যে নিজের জায়গা পাকাপাকি করে তুলেছে।

কখনো কখনো প্রথম স্থানে থাকলেও, দ্বিতীয় স্থানে বেশিরভাগ সময় দেখা যায় ফুলকি ধারাবাহিককে। এবারে অবশ্য তৃতীয় স্থানে রয়েছে। রোহিত ফুলকির কেমিস্ট্রি সকলের কাছে এতটাই ভালো লেগে গিয়েছে যে, একটা পর্ব মিস করতে চাইছেন না দর্শকরা। অবশেষে রোহিত ফুলকি আর শালিনীর মধ্যে কাকে বেছে নেবে, সেটার লড়াই চলছে ধারাবাহিকে।

ফুলকি আর শালিনীর মধ্যে কাকে বেছে নেবে সেই নিয়ে এখন দোটানার মধ্যে রয়েছে রোহিত। অন্যদিকে নিজের ছক কষতে শুরু করে দিয়েছে শালিনী।

আরও পড়ুন : ময়ূরাক্ষী,খিলখিলকে কোজাগরীর সংসারেই কেন আনলো অপরাজিতা? কোজাগরীর সংসারে ভাঙন ধরানোই উদ্দেশ্য তার?বলছেন দর্শক!

এই দিনের পর্বে দেখা যায় রুদ্র ঈশিতা আর শালিনী নিয়ে এই তিনজন মিলে ফুলকিকে শায়েস্তা করার জন্য প্ল্যান করতে শুরু করেছে। সেই কারণেই রোহিতকে চোখে চোখে আর কাছাকাছি রাখার জন্য শালিনিকে নিদান দেয় রুদ্র। সেই পরিকল্পনা অনুযায়ী শালিনী রোহিতকে কফি শপে ডেকে পাঠায়। সেইমতো রাজি হয়ে যায় রোহিত।

এই সব কথা অংশুকে জানিয়ে দেয় ফুলকি। অংশু শুনে অবাক হয়ে যায়। রোহিত প্ল্যান করে, যেভাবেই হোক ফুলকিকেও কফি শপে নিয়ে আসতে হবে। অংশু যথারীতি ফুলকিকে কফি শপে নিয়ে আসে।

রোহিত মনে মনে বলতে থাকে, ফুলকি একেবারে ঠিক সময়ে এসে হাজির হয়েছে। সে মনে মনে বলে, এবার দ্যাখো চোখের সামনে আমাকে অন্য কারোর সাথে ডিনার করতে দেখে কেমন লাগে।

ফুলকিকে দেখানোর জন্যই রোহিত শালিনীর হাত ধরে। দুজনে মিলে একসাথে রোমান্টিক গানে ডান্স পারফর্ম করে। আর এইসব ভীষণ কষ্টের সঙ্গে বসে বসে সহ্য করে ফুলকি। তখনই পারমিতা উপস্থিত হয় কফি শপে।

আরও পড়ুন : জি বাংলার অতি সুবিধাবাদী নায়ক রোহিত!প্রাক্তনকে ছাড়তে পারে না! বর্তমানকেও ভুলতে পারে না!বলছেন দর্শক!

অংশু আর ফুলকিকে একসাথে সেখানে দেখে রেগে যায় পারমিতা। অংশু কেন তাকে জানায়নি জিজ্ঞাসা করে পারমিতা। এরপর ফুলকিকে নিয়ে বাড়ি চলে যায় সে।

Related Articles