বাংলা সিরিয়াল

পরিবারের ক্ষতি করেও বিন্দুমাত্র লজ্জা নেই! পেটের ভাত জোগাড় করতে এখন ভিখারী সেজে ঘুরছে অয়ন-মৌমিতা?

নিজের পরিবারে নিজেরাই ভিলেন দত্ত বাড়ির বড় বউ আর বড় ছেলে। পরিবারের মানুষজনদের একের পর এক ক্ষতি করে গিয়েছে তারা। তবে সত্য ঘটনা কোনদিন চাপা থাকে না।

অপরাধীরা বেশি দিন গা ঢাকা দিয়ে থাকতেও পারে না। এটাই হচ্ছে প্রকৃতির নিয়ম। জি বাংলা নিম ফুলের মধু ধারাবাহিকেও তেমনটাই দেখা গিয়েছে। দত্ত বাড়ির বড় ছেলে আর বড় বউ তারা এতদিন ধরে পরিবারে কাউকে শান্তিতে থাকতে দেয়নি। এখন নিজেরাই পথের ভিখারি।

নিম ফুলের মধু ধারাবাহিকের এই দিনের পর্বে দেখা গেল, নিজের বড় ছেলে অয়ন আর তার বউকে বাড়ি থেকে বের করে দেন সৃজনের জেঠু অখিলেশ বাবু। ইশার সঙ্গে চক্রান্ত করে দত্ত বাড়ির অনেক ক্ষতি করেছে অয়ন আর তার বউ মৌমিতা। ইতিমধ্যেই পর্নার সাহসিকতা আর বুদ্ধিমত্তার কারণে ধরা পড়ে গিয়েছে ইশা।

আরও পড়ুন : ফুলকির মাথায় উঠেছে ডিভোর্সের ভূত! কিভাবে সেই ভূত তাড়াবে রোহিত? টিভির আগেই ফাঁস নতুন পর্ব

এরপর অয়ন আর মৌমিতাকেও শাস্তি দিয়েছে দত্ত বাড়ির লোকজন। ছেলে বউকে বাড়ি থেকে বের করে দেওয়ার পর খুবই কান্নাকাটি শুরু করে অয়নের মা। কৃষ্ণা তাকে বোঝানোর চেষ্টা করে।

যদিও বাড়ির বড় ছেলে আর বড় বউকে বের করে দেওয়ার বিষয়টা একেবারেই খুশি নয় পর্ণা। সে মানিক দা কে ওদের থাকার জন্য বন্দোবস্ত করতে বলে। তবে এত কিছু করেও বিন্দুমাত্র লজ্জিত বোধ করছেনা অয়ন আর মৌমিতা।

প্রতিশোধ নিতে নতুন চক্রান্ত করছে তারা। ছেলের দুঃখে খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছে অয়ন এর মা। তাই তাঁকে জোর করে খাইয়ে দেয় পর্ণা।

পর্ণার অফিস থেকে ফোন আসলে সে কথা বলার জন্য বাইরে যায়। তখন বাড়িতে প্রবেশ করে অয়ন মায়ের কাছে টাকা চায়। খিদে পাওয়ার কথা বললে অয়নের মা খাবার বেঁধে দিতে গেলে অয়ন সেটা চায় না। বরং মায়ের গলার হার চায় সে।

আরও পড়ুন : রামপ্রসাদ ধারাবাহিকে নতুন টুইস্ট! সর্বানীর পর ধারাবাহিক থেকে সরে যাচ্ছেন রামপ্রসাদ? জল্পনা শুরু

অবাক হয়ে যায় অয়নের মা। অয়ন বলে, তুমি কেমন মা? তোমার ছেলে খেতে পারছে না আর তুমি সোনার হার পড়ে আছো। গলার চেইন ছিনিয়ে নিতে গেলে বাধা দেয় পর্ণা। জেঠু সব জানতে পেরে ছেলেকে মারধর করে। এরপর দত্ত বাড়ির মান সম্মান ডুবিয়ে দিতে ভিক্ষা করে অয়ন আর মৌমিতা।

Related Articles