বাংলা সিরিয়াল

পর্ণা আর কৃষ্ণার কাছে ধরা পড়ে যাবে পিকলু?নিম ফুলের মধুর টুইস্টিং পর্ব ফাঁস!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে,‘নিম ফুলের মধু’তে বর্ষার বিয়ের আয়োজন করেছে দত্ত বাড়ি। অন্য দিকে বর্ষার মন পড়ে আছে যে,পর্ণার ভাই পিকলুর ওপর। পিকলুও বর্ষাকে‌ ভালো বাসে, কিন্তু পর্ণার সুখের কথা ভেবে পিকলু বর্ষাকে রিফিউজ করে। এরপর বর্ষার বিয়ের দিন বর্ষাকে বিয়ের সাজে দেখে পিকলুর মনে আবেগ ভেসে উঠেছে।

সে বুঝতে পারে যে, সে বর্ষাকে ছাড়া একেবারেই থাকতে পারবে না। বর আসার সময় থেকে পিকলু নিরুদ্দেশ হয়ে যায়। এরপর বর এসে আসনে বসে যখন মন্ত্র পড়ছে অন্যদিকে বর্ষা কে নিয়ে আসার ডাক পড়েছে তখন পিকলু বর্ষার ঘরে যায়।

আরও পড়ুন : আবার ভিলেন সূর্য! দীপা অর্জুন সুখে আছে জেনে সংসার ভাঙার ছক করছে সূর্য!

বর্ষার কাছে গিয়ে সে সমস্ত সত্যি স্বীকার করে। বর্ষাকে সে বলে সে আর বর্ষা কে মিথ্যে কথা বলতে পারবে না। কারণ সে বর্ষাতে ছাড়া আর বাঁচতে পারবে না , সে বর্ষাকে খুব ভালোবাসে, শুধু শুধু মিথ্যা কথা বলেছে সে।

কিন্তু আর সে বর্ষাকে কষ্ট পেতে দেবে না সে বলে বর্ষা কে নিয়ে পালিয়ে যেতে চাইছে সে। কিন্তু পিকলুর সাথে এই বিয়ের সময় পালিয়ে যেতে রাজি হয় না বর্ষার সে জানায় যে, অর্ণব চলে এসেছে, সমস্ত আত্মীয়-স্বজন চলে এসেছে।
বর্ষা জানিয়ে দেয়, সে যাবে না।

অন্য দিকে দেখা যায়, পর্ণা এবং কৃষ্ণা বর্ষাকে নিয়ে যেতে এসেছে অন্যদিকে পিকলু বর্ষাকে জোর করতে থাকে পালানোর জন্য তাহলে কি পর্ণা আর কৃষ্ণার কাছে ধরা পড়ে যাবে পিকলু? আগামী পর্বে দেখা যাচ্ছে পিকলু, দূরে দাঁড়িয়ে কাঁদছে আর বর্ষা, পর্নার সাথে চলে যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসতে।

Related Articles