বাংলা সিরিয়াল

মিঠিঝোরায় টানটান পর্ব! রাইয়ের জন্য আসা নতুন হিরোর সাথে কেমন হবে রাইয়ের কেমিস্ট্রি?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠি ঝোরা। এই ধারাবাহিকে দেখা যায় যে,নীলু ও রাই এই দুই বোনের সম্পর্কের ক্রমশ অবনতি হচ্ছে। রাই ও নীলু একে অপরকে এতো ভালবাসতো, কিন্তু একটা বিয়ে তাদের দুই বোনের সম্পর্কের সমীকরণকে পুরো খারাপ করে দিল।

পরিবারের মুখের দিকে তাকিয়ে গোটা পরিবারের হাল নিজের কাঁধে নিতে নিজের প্রেমিকের সাথে বোনের বিয়ে দিয়ে দিল বড় দিদি রাই। রাই এই কাজটা করলো তার ছোট বোনের কথা ভেবে, অন্য দিকে তার বোন‌ই তাকে ভুল বুঝলো। শৌর্যের বাড়ি থেকে তাকে তাড়ানোর জন্য রাইয়ের নামে উল্টাপাল্টা অপবাদ দিতে শুরু করে।

অন্য দিকে রাই নীলুর জীবনকে সুন্দর করে গুছিয়ে দেওয়ার জন্য রাই নিজের নামে মিথ্যে অপবাদ নিয়ে নেয় সে বলে সে অন্য একজনকে ভালোবাসতো তাই সে শৌর্যকে রিফিউজ করেছে।

আরও পড়ুন : পর্ণা আর কৃষ্ণার কাছে ধরা পড়ে যাবে পিকলু?নিম ফুলের মধুর টুইস্টিং পর্ব ফাঁস!

এই সব কথা শুনে শৌর্য রাইয়ের প্রতি রেগে যায় আর সে রাইকে বিশ্বাসঘাতক ভাবতে থাকে, অন্যদিকে রাই বলে তার সাথে কার সম্পর্ক আছে সেটা সে খুব শিগগিরই সবার সামনে প্রকাশ করে দেবে।‌ ‍শৌর্যের শ্বশুর কিন্তু রাইকে ভুল বোঝে না। সে বুঝতে পারে বোনের সংসার বাঁচাতেই রাই মিথ্যে বলেছে। অন্যদিকে এই মিথ্যে গল্পে কাজ হয়, কাছাকাছি আসে রাই আর শৌর্য।

অন্যদিকে একটি চাকরির খোঁজে অফিসে জায়গায় রাই,সেখানে অফিসারের সাথে তার বিবাদ তৈরি হয় তার কারণ সে ভালোমতো ইংরেজি জানে না তবে রাই বলে সে খুব শীঘ্রই ইংরেজি শিখে নেবে কারণ এই চাকরিটা তার খুব দরকার। দর্শকরা বলছেন এই অফিসের বসই হবে রাইয়ের নতুন হিরো। মিঠিঝোরায় টানটান পর্ব দেখার জন্য উত্তেজনায় দর্শক।

Related Articles