বাংলা সিরিয়াল

তুমি সত্যি সত্যি বিয়ে করেছো তো?-রূপার কাছে ধরা পড়ে গেল দীপার যাবতীয় মিথ্যে! নকল বিয়ের কথা তবে কি জেনে যাবে রূপা?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে বর্তমানে টানটান পর্ব চলছে। একদিকে রূপার অসুস্থতার জন্য রূপার মুখের দিকে তাকিয়ে নকল বিয়ে করতে রাজি হল অর্জুন আর দীপা , অন্যদিকে একটা কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়ে ইরাকে সত্যিকারের স্ত্রীর মর্যাদা দিলো সূর্য।

সূর্য বাধ্য হয়ে এই বিয়ে করেছে জেনে ইরা যদিও তার কাছ থেকে কোন কিছু দাবি করে নি, কিন্তু সূর্য‌ই স্বেচ্ছায় ইরার যাবতীয় দায়িত্ব নিজের কাজে তুলে নিয়েছে। অন্যদিকে তবলা যখন সূর্যকে এসে রূপার অসুস্থতার বিষয়ে জানায় আর লাবণ্য সেনগুপ্ত নিজে এসেছে জেনে সূর্যের মনেও খটকা তৈরি হয়।

আরও পড়ুন : মিঠিঝোরায় টানটান পর্ব! রাইয়ের জন্য আসা নতুন হিরোর সাথে কেমন হবে রাইয়ের কেমিস্ট্রি?

সূর্য তখন ইরাকে গাড়িতে করে চাপিয়ে দীপার কাছে যাওয়ার উদ্দেশ্যে তৈরি হয়, অন্যদিকে দীপা তখন নকল বউ সেজেছে, মা কালীর সামনে দাঁড়িয়ে অর্জনের নামে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর পড়েছে, এইসব দেখে ভুল বুঝে সূর্য আবার দূরে চলে যায় ইরাকে নিয়ে। অন্যদিকে দীপা ভাবতে থাকে এই মিথ্যের দায়ভার সে কত দিন ধরে টানবে?

এই মিথ্যের শেষ কোথায়? অপরদিকে অর্জুন কয়েকদিনের জন্য শহরের বাইরে গেলে শ্বশুরবাড়ির বদলে দীপাকে সেনগুপ্ত বাড়িতেই নিয়ে যায় লাবন্য সেনগুপ্ত। যেখানে দীপার সেনগুপ্ত বাড়িতে ফিরে আসায় কাকিয়া থেকে শুরু করে সকলের মাথায় হাত পড়ে! দীপা তখন জানায় যে ছেলের বৌ হিসেবে নয় একজন ছেলে হিসেবে সে ফিরে এসেছে সেন গুপ্ত বাড়িতে।

আরও পড়ুন : জি তে দেবাদৃতার তিন নাম্বার ধারাবাহিক মিঠিঝোরা! তাহলেও কিভাবে নতুন সদস্যের সম্মান পায়?

অন্যদিকে সেনগুপ্ত বাড়িতে এসে নিজের ঘরে ঢোকার পরে দীপার সূর্যের কথা মনে পড়ে। সে দেখে সূর্য ফিরে এসেছে এবং সে সবকিছু ঠিক করে দেওয়ার কথা বলছে, এইসব দেখে কাঁদতে থাকে দীপা আর তখন রূপা তাকে জিজ্ঞেস করে,তুমি সত্যি সত্যি বিয়ে করেছো তো?

Related Articles