বাংলা সিরিয়াল

জি তে দেবাদৃতার তিন নাম্বার ধারাবাহিক মিঠিঝোরা! তাহলেও কিভাবে নতুন সদস্যের সম্মান পায়?

জি বাংলার জয়ী ধারাবাহিকের প্রথম দেখা গিয়েছিলো দেবাদৃতাকে, এখানে একজন মহিলা ফুটবলারের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি তারপর আলোছায়া ধারাবাহিককে অভিনয় করেন দেবাদৃতা।

জি বাংলায় মিঠিঝোরা ধারাবাহিকে নিলু চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী, জি বাংলায় এই নিয়ে দেবদৃতার এটি তিন নাম্বার ধারাবাহিক,অথচ এই ধারাবাহিকের জন্যই নবাগতা সদস্য হিসেবে জি বাংলার সোনার সংসারে অ্যাওয়ার্ড পেলেন দেবাদৃতা। দর্শকদের মধ্যে অনেকেই বিষয়টা মানতে পারছেন না। তাদের বক্তব্য এই অ্যাওয়ার্ড টি দেওয়া হয় তাদের যারা জি বাংলায় একেবারে নতুন হিসেবে কাজ করেন।

আরও পড়ুন : রাই আওয়ার জিতলে দেবাদৃতা আর্টিফিশিয়াল হাসি হাসে! আরাত্রিকার পুরস্কার পাওয়ায় নীলু যে খুশি নয় তা স্পষ্ট বোঝা যায়!

অর্থাৎ কোন অভিনেতা বা অভিনেত্রী যখন নতুন জি বাংলার কোন প্রজেক্টে কাজ করতে আসেন বা প্রথম কাজ করতে আসেন তখন তাকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয় কিন্তু পরপর তিনটি ধারাবাহিক করার পরও কেন দেবাদৃতাকে নতুন হিসেবে পুরস্কার দেয়া হলো তা অনেকেই বুঝে পাচ্ছেন না।

তারা সরাসরি ট্রোলিং করছেন এবং প্রশ্ন করছেন।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,“দেবদৃতা এর আগে জয়ী করলো জি বাংলায়,আলো ছায়া করলো!
ও কিভাবে নতুন সদস্যের সম্মাননা পায়? আর পেলেও কি রিজনে?
আসলে কিছুতেই বুঝলাম না তাই আস্ক করলাম!”

আরও পড়ুন : সূর্যের দ্বিতীয় বিয়ে দেখে দীপা নকল বিয়ে করে জেলাসি ফিল করাবে অনুরাগে! অনুরাগের ছোঁয়া তো একতা কাপুরের সিরিয়াল হয়ে গেলো!

এই পোস্টের কমেন্ট বক্সে একজন কমেন্ট করেছেন যে,“আসলে বহু বছর পর জি বাংলায় ফিরলো তো তাই পেয়েছে কারন জি বাংলায় জয়ী সিরিয়ালটা হয়েছিলো ২০১৭ সালে তারপর আলোছায়া ২০১৯ এরপর স্টার জলসায় শ্রী কৃষ্ণের ভক্ত মীরা আর সান বাংলায় আলোর ঠিকানার পর বহু বছর পরে জি বাংলায় মিঠিঝোড়ায় ফিরলো তাও অন্য ভাবে তাই পেয়েছে।”

Related Articles