বাংলা সিরিয়াল

রাই আওয়ার জিতলে দেবাদৃতা আর্টিফিশিয়াল হাসি হাসে! আরাত্রিকার পুরস্কার পাওয়ায় নীলু যে খুশি নয় তা স্পষ্ট বোঝা যায়!

বেশ কিছুদিন আগেই জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড হলো। এই অ্যাওয়ার্ডে সেরা পরিবার, সেরা ধারাবাহিক, সেরা নায়ক, সেরা নায়িকা, সেরা সন্তান ইত্যাদি নানা বিভাগে পুরস্কৃত হয়েছেন একাধিক নায়ক নায়িকা এবং অভিনেতা অভিনেত্রীরা।

প্রত্যেকটি ধারাবাহিক থেকে কেউ না কেউ পুরস্কৃত হয়েছেন এখন কোন ধারাবাহিক থেকে যখন কোন একটি সদস্য পুরস্কৃত হয়েছেন তখন সেই ধারাবাহিকের অন্যান্য সদস্যরা হাততালি দিয়ে হাসিমুখে সেই সদস্যকে অভিনন্দন জানিয়েছেন কিন্তু দর্শকদের বক্তব্য যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরার ক্ষেত্রে এই বিষয়টা একেবারেই লক্ষ্য করা যায়নি বরং ব্যতিক্রমটাই চোখে পড়েছে।

আরও পড়ুন : রাই এবার কথার জবাব দিচ্ছে!রাইয়ের এই অ্যাটিটিউডটা এখন ভালো লাগছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে রাই ও নীলু এই দুই বোনের মধ্যে সম্পর্ক ইতিমধ্যে খারাপ হয়েছে এ কথা আমরা সবাই জানি কিন্তু এটা তো রিল লাইফের কথা দর্শক বলছেন রিয়েল লাইফেও ঠিক একই ঘটনা ঘটেছে।

সেই কারণে মিঠিঝোরা থেকে যখন পুরস্কার পায় রাই তখন নীলু অর্থাৎ দেবাদৃতা বসে বসে Artificial হাসি হাসছিলো, অর্থাৎ সে মন থেকে খুশি নয় এটা তাকে দেখেই নাকি বোঝা যাচ্ছিলো‌ ।

সোশ্যাল মিডিয়ায় একজন রাই মানে আরাত্রিকার এওয়ার্ড নেওয়ার সময় নীলু মানে দেবাদৃতার এক্সপ্রেশনের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন যে ,“অন্য সিরিয়াল গুলাতে তাদের সিরিয়ালের যেকোনো সদস্য Award পেলে দেীড়ে এসে জড়িয়ে ধরে, দাড়িয়ে পড়ে,আকার,ইঙ্গিতে congratulations জানায়।।

আরও পড়ুন : গৌরি এল-র পর জি বাংলায় আবারও অতিলৌকিক মেগা অষ্টমী!নজর কাড়লো খলনায়ক

আর দেবারদৃতা বসে বসে Artificial হাসি জোর করে হাসা যেটা বলে। সেটা দিলো।,বোঝাই যাচ্ছিল আরএিকা অ্যাওয়ার্ড পাওয়াতে সে খুশি না।সে তো একটাও পায় নাই।নতুন সদস্য যেটা সেটা তো আর অ্যাওয়ার্ড না। যারা award পায়নি সেই সান্তনা পুরস্কার পেয়েছে নীলু সেীর্য।”

Related Articles