বাংলা সিরিয়াল

বাংলাতেই ফ্লপ আবার হিন্দি সিরিয়ালে যাবে রুকমা? রূপসাগরে মনের মানুষ ফ্লপ হওয়ায় চরম ট্রোল রুকমা রায়!

সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিল রূপসাগরে মনের মানুষ,এই ধারাবাহিকের থিম ছিলো যে, নায়ক অ সুন্দর কিন্তু নায়িকা সুন্দর। কিন্তু কয়েক মাস চলতে না চলতেই দেখা গেল টিআরপির অজুহাত দিয়ে নায়ক কে পরিবর্তন করে দেওয়া হলো , বলা হলো নায়ক দেখতে সুন্দর নয় বলে ধারাবাহিকের টিআরপি উঠছে না।

এরপর ধারাবাহিকে একটি সুন্দর দেখতে নায়ক কে নিয়ে আসা হলো চরিত্রের নাম উজান। কিন্তু রূপকে সাইড করে উজানকে ধারাবাহিকের লিড করে দিলেও ধারাবাহিকের টিআরপি কিন্তু যে কে সেই থাকলো।

আরও পড়ুন : তুমি সত্যি সত্যি বিয়ে করেছো তো?-রূপার কাছে ধরা পড়ে গেল দীপার যাবতীয় মিথ্যে! নকল বিয়ের কথা তবে কি জেনে যাবে রূপা?

দুদিন আগে রিলিজ হওয়া ধারাবাহিক আকাশ কুসুম চ্যানেল টপার হয়ে গেলেও রূপ সাগরে মনের মানুষ চ্যানেল টপার হতে পারল না। দর্শক মনে করছেন প্রথমে ধারাবাহিকের নায়কের উপর দোষ দেওয়া হচ্ছিল কিন্তু নায়ক পরিবর্তন করার পরেও টিআরপি ভালো পেল না তাহলে দোষটা আসলে কার?

আবার শোনা যাচ্ছে এই ধারাবাহিকের নায়িকা রুকমা রায় নাকি হিন্দি সিরিয়ালের নায়িকা হবে। দর্শকদের মধ্যে এক অংশের মানুষ বলছেন যে , রুকমা যতগুলি ধারাবাহিক করেছেন বেশিরভাগ ধারাবাহিক গুলোই ফ্লপ হয়েছে।

তাহলে কিভাবে তাকে হিন্দি জনপ্রিয় চ্যানেলে নেওয়া হতে পারে। অনেকেই মনে করছেন রুকমাকে জনপ্রিয় বা পপুলার হিন্দি চ্যানেল গুলোতে নেওয়া হবে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শুনলাম রুকমা নাকি হিন্দি সিরিয়ালের নায়িকা হবে?কি দেখে নায়িকা নিলো কে জানে? অভিনয় যথেষ্ট ভালো কিন্তু এর ভাগ্য অনেক খারাপ ফ্লপ হয় সিরিয়াল বেশিরভাগ ।

আরও পড়ুন : সপ্তাহে তিন-চারটে প্রোমো দিয়েও স্লট পেল না কথা! অন্যদিকে এক মাস ধরে প্রোমো না দিয়েই জগদ্ধাত্রী বঙ্গ সেরা!

অদ্রিজা রায়ের হিন্দিতে চান্স পেয়েছিল কারণ তার মৌয়ের বাড়ি সিরিয়াল চ্যানেল টপার ছিল অনেকদিন।
প্রধান সারির চ্যানেল স্টার প্লাস, কালার্স, সাব টিভি, জিটিভি এগুলো হলো হিন্দি সিরিয়ালের অন্যতম জনপ্রিয় চ্যানেল।
এছাড়া আরো অনেক চ্যানেল আছে যেগুলোতে এমন জনপ্রিয় না আমার মনে হয় ওগুলোতেই আসবে।

হিন্দিতে জনপ্রিয় চ্যানেলে কাজ না করে কোন কেমন লাভ নেই।
শুভকামনা রইলো
যেমন স্টার প্লাস সবচেয়ে জনপ্রিয় চ্যানেল হিন্দিতে।
অদ্রিজা রায়ের ইমলি তিন অনেক জনপ্রিয়।”

Related Articles