বাংলা সিরিয়াল

রেহান,স্বস্তিককে কত সুন্দর ইউজ করে একমাত্র স্বয়ম্ভু শঙের মতো দাঁড়িয়ে থাকে!-স্বয়ম্ভু কে নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘যোগমায়া’। এই ধারাবাহিকে দেখানো হয় যে, ধারাবাহিকের নায়ক রেহান তাকে প্রত্যেকটি পর্বে দেখানো হয় এবং দুর্দান্ত এপিসোড দেখানো হয়,সে একশন করে,ফাইটিং করে,তার ডায়লগ ডেলিভারি অসাধারণ।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এল এল বি’ ,এই ধারাবাহিকে দেখা যায় যে, এই ধারাবাহিকের যে নায়ক তাকেও প্রত্যেকটা এপিসোডে দেখা যায় এবং ফ্যামিলি ড্রামাতে দেখা যায়। কিন্তু একমাত্র জি বাংলার বেঙ্গল টপার ধারাবাহিক জগদ্ধাত্রী ভিন্ন। এই ধারাবাহিকে দেখা যায় যে, স্বয়ম্ভু শঙের মতো দাঁড়িয়ে থাকে।

এই নিয়ে দর্শকদের বক্তব্য হলো,নায়কদের একটু ডায়লগ বা এক্সপ্রেশন না থাকলে ভালো লাগে না। স্বয়ম্ভু একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার কিন্তু একজন অফিসার হয়ে তার সেই রকম কোনো বক্তব্য নেই, তার সেই রকম কোন একশন নেই, তার ডায়লগ নেই, তার বক্তব্য নেই।

আরও পড়ুন : বাংলাতেই ফ্লপ আবার হিন্দি সিরিয়ালে যাবে রুকমা? রূপসাগরে মনের মানুষ ফ্লপ হওয়ায় চরম ট্রোল রুকমা রায়!

অন্ততপক্ষে তার একটু মারপিট দেখানো উচিত তার একটু অ্যাকশন মুমেন্ট দেখানো উচিত। সেরা নায়ক হয়ে গেলো অথচ সেরা নায়কের মত নায়কোচিত আচরণ তার দেখা গেল না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রেহান কে প্রতি এপিসোডে দেখায়,কি Attitude ,কি সুন্দর মারপিট করে ,,ডায়লগ দেয়,নায়ক তো এমন হওয়া উচিত ,স্বস্তিক কে সব এপিসোডে দেখায়,পারিবারিক অনুষ্ঠানে স্বস্তিক কি সুন্দর নাচে,ডাইনিং টেবিলে পরিবারের সদস্যদের সাথে খাবার খায়,পারিবারিক ঝগড়া ,,আলোচনা সবকিছুতে থাকে,নায়ক তো এমন হওয়া উচিত ,,কিন্তু আমাকে এসব পারিবারিক বিষয়ে দেখা যায় না, গল্প অনুযায়ী আমার নাকি প্রয়োজন নেই , আমি intelligence officer

আরও পড়ুন : শন লীনা পিসির serial এ back করবে শুনলেই মাথায় আসছে Just imagine শনের character টা পরাগের মতো!

কিন্তু আমাকে কোনো কেসেই দেখা যায় না, আমাকে মারপিট করতে ও দেয় না,আমি সপ্তাহে ১ দিন ২-৩ মিনিটের জন্য এসে শঙের মতো দাঁড়িয়ে থাকি, যদি আমার প্রয়োজন না থাকে তাহলে এক কাজ করুন,আমাকে সপ্তাহে ১ দিন ২-৩ মিনিটের জন্য ও দেখানোর প্রয়োজন নেই ,আমার Character বাদ দিয়ে দিন”

Related Articles