বাংলা সিরিয়াল

শন লীনা পিসির serial এ back করবে শুনলেই মাথায় আসছে Just imagine শনের character টা পরাগের মতো!

জনপ্রিয় অভিনেতা শন বন্দোপাধ্যায় এখানে আকাশ নীল সিজন টুতে অসম্ভব সুন্দর অভিনয় করেছিলেন। এরপর তিনি স্টার জলসায় আমি সিরাজের বেগম ও মন ফাগুন ধারাবাহিকটি করেন। এই তিনটি ধারাবাহিকই সম্পূর্ণ ভিন্ন ধরনের আর এই তিন ধারাবাহিকে শনের অভিনীত চরিত্র ও সম্পূর্ণ আলাদা লেভেলের।

সম্প্রতি একটি সাক্ষাৎকার শন জানিয়েছেন তিনি এবার নতুন কিছু করবেন। অর্থাৎ নতুন ধরনের কোনো চরিত্রে তিনি ফিরে আসার কথা জানিয়েছেন এবং সেটি ছোটো পর্দাতেই।‌ শোনা যাচ্ছে যে, ম্যাজিক মোমেন্টস এর হাত ধরে আবার ছোট পর্দায় ফিরবেন শন।

এখন ম্যাজিক মোমেন্টসের কথা শুনেই অনেকে বলছেন যে শন ধারাবাহিকে ফিরতো না এটাই বরং ভালো ছিলো। কারণ ম্যাজিক মোমেন্ট মানেই লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক আর লীনা গঙ্গোপাধ্যায় তার ধারাবাহিকে সবসময় বিবাহ বহির্ভূত সম্পর্ক বা পরকীয়া দেখিয়ে থাকেন। তাই শনের ভক্তরা তাকে এইরকম পরকীয়া জনিত ধারাবাহিকে দেখতে চায় না।

আরও পড়ুন : লীনা সিরিয়ালে শন মানেই নায়িকার ঘ্যান ঘ্যান আর দু টাকার অভিমান সহ্য করতে হবে!তার উপর পরকীয়া তো আছেই!

শন এর আগে যে সকল চরিত্রগুলি করেছে অনেকেই বলছেন যে, এইবার সমস্ত চরিত্রের বারোটা বেজে যাবে আর যেটুকু সম্মান শন সেই সব চরিত্রগুলো করে পেয়েছিলেন সেটাও হারাবেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, শন ছোট পর্দায় ব্যাক করবেন শুনে যতটা খুশি হয়েছি ততটাই ভয় লেগেছে লীনা পিসির ধারাবাহিকে ফিরবে শুনে, এর থেকে সিরিয়ালের না ফেরাই ভালো ছিল! কেউ বলেছেন, শন আবার ওয়েব করতে পারতো, লীনা পিসির সিরিয়াল মানেই তো পরকীয়া আবার সোনামণি সাহা ধারাবাহিকে নায়িকা হিসেবে ফিরবে শুনেই অনেকে আতঙ্ক যে এইবার হয়তো মাঝপথে আবার প্রতীককে নিয়ে আসা হবে নায়ক করে আর শন কে করে দেওয়া হবে সাইড।

আরও পড়ুন : টিআরপির জন্য হ্যাবলা স্বস্তিকের অভিনয় অনেকের অমৃত লাগছে!টি আর পি না থাকলে নিজেরাই বলতো ফালতু চরিত্র লাভ ইউ লাভ ইউ করে বেড়ায়!

একজন নেটিজেন লিখেছেন যে,“সন লীনা পিসির serial এ back করবে শুনে একটা কথা ই মাথায় আসছে
Just imagine সনের character টা পরাগের মতো ” কেউ আবার লিখেছেন যে, অনুজের মতো যদি হয়? রাত উপহার চাইবে!

 

Related Articles