বাংলা সিরিয়াল

লীনা সিরিয়ালে শন মানেই নায়িকার ঘ্যান ঘ্যান আর দু টাকার অভিমান সহ্য করতে হবে!তার উপর পরকীয়া তো আছেই!

জনপ্রিয় একজন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এখানে আকাশ নীলের দ্বিতীয় সিজনে তাকে দেখা গিয়েছিলো, এরপর তাকে দেখা যায় আমি সিরাজের বেগম ধারাবাহিকে,এই ধারাবাহিক সিরাজউদ্দৌলা অর্থাৎ ঐতিহাসিক চরিত্রটি প্লে করেন তিনি।

পরবর্তীতে মন ফাগুন ধারাবাহিকে তাকে দেখা যায় এই ধারাবাহিকে তার অভিনীত চরিত্রের নাম ছিল ঋষি রাজ। এই চরিত্রটি আদ্যন্ত একটি প্রেমিক পুরুষ- যতগুলো ধারাবাহিক শন করেছেন তার প্রত্যেকটি চরিত্র ছিল ডিফারেন্ট, সম্প্রতি শোনা যাচ্ছে যে ছোট পর্দায় নতুন রূপে ফিরছেন শন।

মাঝখানে ওয়েব সিরিজে কাজ করেছিলেন তিনি তারপরে এখন আবার ছোট পর্দায় তার ফেরার খবরে অনেকেই খুশি, অনেকে আবার বিরক্ত‌ও। কারণ যে প্রোডাকশন হাউসের সিরিয়ালে তিনি ফিরছেন,সেই প্রোডাকশন হাউজ অনেকেই পছন্দ করেন না।

আরও পড়ুন : কোন গোপনে মন ভেসেছের ট্র্যাক আসলে স্টারের ওগো নিরুপমার নয় বরং জি এর সৌদামিনীর সংসারের কপি!

শোনা যাচ্ছে খুব শীঘ্রই স্টার জলসায় শন বন্দ্যোপাধ্যায়ের নতুন ধারাবাহিক আসছে আর এই ধারাবাহিকটি আসছে ম্যাজিক মোমেন্টসের আন্ডারে।

অনেকেই এই খবরটি শুনে খুব খুশি যে শন বন্দোপাধ্যায় আবার ছোটপর্দায় ফিরছেন, অনেকেই আবার প্রোডাকশন হাউজ ম্যাজিক মোমেন্ট শুনে আশাহত কারণ ম্যাজিক মোমেন্ট মানেই লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনী, সেই লেখনিতে অধিকাংশ সময় বর্তমানে পরকীয়ার ছাপ বেশি দেখা যাচ্ছে তাই দর্শক আশঙ্কা করছেন শনের নতুন ধারাবাহিক ও এবার পরকীয়া দেখানো হবে আর যে কারণে শনের অভিনীত চরিত্র নিয়ে কালিমা লিপ্ত হবে।

আরও পড়ুন : সূর্যর এত ভুল বোঝাবোঝির পরও মানুষ সুদীপা জুটি চাই সেখানে খিলখিলকে ঘিরে আসমানকে জড়িয়ে জুটি বাঁধার স্বপ্ন ভালো লাগছে না!

সোশ্যাল মিডিয়ায় লীনা গঙ্গোপাধ্যায়ের সিরিয়ালে শনের কাম ব্যাক নিয়ে একজন আক্ষেপ করে লিখেছেন,“
লীনার সিরিয়ালে শন। ঐতো সবসময় নায়ককে ছোট দেখাবে । নায়িকার ঘ্যানঘ্যাণ আর দু টাকার অভিমান সহ্য করতে হবে । তার উপর পরকীয়া তো আছেই । ভগবান করুক নিউজ টা যেনো ভুল হয় । দাদা যেনো লীনার সিরিয়ালে না ফেরে ”

Related Articles