বাংলা সিরিয়াল

তোমাদের রানীতে ফ্যামিলির কুটকাচালি দেখায় না!পরকীয়া নেই তাই দেখবে না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে রানীর জীবনের স্বপ্ন ছিল ডাক্তার হওয়া কিন্তু সেই ডাক্তার হওয়ার পথে প্রথম প্রতিবন্ধকতা হয়ে যায় তার ভালোবাসা।

দুর্জয়কে ভালবেসে ফেলেছে এরপর যখন তার বাড়ির লোক তার বিয়ে ঠিক করে তখন বিয়ের রাত্রে সে পালিয়ে আসে কলকাতায়, এরপর দুর্জয়ের সাথে তার বিয়ে হয়, বিয়ের পর সে প্রেগনেন্ট হয়ে পড়ে, একে সংসার তারপরে মাতৃত্ব এই দুটো জিনিস একসাথে সামলে মেডিকেল পড়া ও ডাক্তার হওয়া এটা অত্যন্ত কঠিন একটা লড়াই ছিল কিন্তু রানী এইসবটাকে চ্যালেঞ্জ হিসেবে নেয়। সে জানায় সব বাধা পেরিয়ে সে জিতবে এবং এই চ্যালেঞ্জটা সে একসেপ্ট করে।

এই ধারাবাহিকে দেখানো হয় যে, রানী আর দুর্জয়ের মধ্যে যখন সমস্ত কিছু ঠিকঠাক হয়ে গেছে তাদের মধ্যে যখন একটা ভালোবাসার সম্পর্ক তৈরি হয়েছে ঠিক সেই সময় দুর্জয়ের এক্স অনিশা ও দুর্জয়ের জীবনে ফিরে আসে এবং দুর্জয়ের জীবনে নানা ভাবে বাধা সৃষ্টি করার চেষ্টা করে।

অনিশা নিজের ভাই ধ্রুবকে কাজে লাগিয়ে দুর্জয় আর রানীর মধ্যে নানাভাবে মিস আন্ডারস্ট্যান্ডিং ক্রিয়েট করার চেষ্টা করে ও তাতে আংশিক সফল হয় কিন্তু পরবর্তীকালে রানী সমস্ত কিছু ধরে ফেলে। সম্প্রতি রানী ধারাবাহিকের একটি নতুন প্রোমো এসেছে যেখানে দেখা যাচ্ছে প্রতিকূলতার মধ্যে রানী তার সন্তানকে জন্ম দিচ্ছে আর রানীর ডেলিভারিতে সাহায্য করছে দুর্জয়। তবে এই ধারাবাহিকের সমস্ত কিছুর মধ্যে এই ধারাবাহিকের ফ্যামিলি বন্ডিং দর্শকের খুব পছন্দ হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রানী তে খুবই স্ট্রং একটা পরিবার বন্ডিং আছে।।।।।সত্যিই সিরিয়াল টা সব দিক থেকে আলাদা।।।।।

আরও পড়ুন : শন লীনা পিসির serial এ back করবে শুনলেই মাথায় আসছে Just imagine শনের character টা পরাগের মতো!

দুর্জয় আবার কনফিডেন্স কিছুবটা হলে phire পেয়েছে।।।। হ্যাঁ একটা তো effect থাকবেই।।।।।। যতই হক প্রথমবার বাবা হতে যাচ্ছে নিজের সন্তান এর দায়িত্ব আছে সেই tension তো থাকবেই।।।। আজকে জয় এর কথা টা শুনেও খুব খারাপ লাগলো।।।।।

তবে রানীর ভালোবাসা জয় কে আবার নতুন করে বাঁচতে শিখিয়েছে।।।।। হাসি খুশি জয় কে ফিরিয়ে এনেছে।।। যে ছোট করে রেগে যাবেনান।।।।। তবে টুক কথায় বৌ এর ওপর রাগ করেও না।।।।।

ঠিক তেমনই রানীর ভালোবাসায় ঠিক জয় এই ক্লিনিক এর মাধ্যমেই ঘুরে দাঁড়াবে।।।।।

রানী সিরিয়াল সব কিছুই দেখায় যেমন একটা স্ট্রং family বন্ডিং, তেমন স্বামী স্ত্রীর ভালোবাসা আছে, cute মোমেন্টস আসছে।।।।। সম্পর্ক এর টানাপোড়ান আছে।।।।। সফলতা আছে।।।।। একটা জিনিস কে খুব করে solve করে।।।।।।। সব টা নিয়েই আসছে।।।।। কোনো খামতি নেই।।।।।।।।

তেমন একটা স্বামী স্ত্রীর সম্পর্ক এ যেমন মান অভিমান থাকে সেটাও দেখায়।।।।। একজন স্ত্রী তার স্বামীর পাশে কি ভাবে দাঁড়ানো। উচিত সেটাও দেখানো হয়।।।।। একজম স্বামী কিভাবে আদর যত্নে তার স্ত্রী কে অনাগত সন্তান কে কিভাবে আগলে রাখে তাও দেখায়।।।।।। স্বামী স্ত্রীর একটা মিষ্টি সম্পর্কে দেখানো হয়।।।। একজন শাশুড়ি শশুর কিভাবে তার বৌমা কে নিজের মেয়ের মোরো ভালোবেসে শাসনে আগলে রাখে তাও দেখায়।।।।।

আরও পড়ুন : সৃজনের মহিলার ছদ্মবেশ মুগ্ধ করল বিলায়তকে! এবার ভয় দেখিয়ে বর্ষাদের উদ্ধার করবে সৃজন পর্ণা

জা এরা কিভাবে একসাথে হাসি খুশি থাকে সেইটাও দেখায়।।।।।। বন্ধুত্বের আসল মানে কি হয় সেটাও দেখায়।।।।। এখন ভাসুর কি ভাই এর বৌ এর পাশে বোনের মতো দাঁড়িয়ে তাকে সাহায্য করে সেটাও দেখায়।।।।।। এখন হিংসা বিবাদ ছেড়ে কিভাবে এখন ভাই নিজের প্রাণ দিয়ে তার ছোট ভাইকে আগলে রাখে সেটাও দেখানো হয়।।।।। কি সুন্দর একটা family দেখায় যেইখানে বেশিরভাগই পজেটিভ।।।।।।। সবাই আনন্দে বাঁচতে শেখে নিজের ছন্দে।।।।।।

তাহলে ভাই এই সিরিয়াল টা এতো চুলকানির কি আছে??????

মানে বলে না ভালো জিনিস সহ্য হয়না।।।।।। ফ্যামিলির kutkachali দেখায় না।।।।।।। পরকীয়া নেই তাই দেখবেনা।।।।।।।।

Related Articles