বাংলা সিরিয়াল

এক ধাক্কায় অনেক টিআরপি কমবে অনুরাগের! সূর্য ইরার বিয়ের কথা শুনে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে নিজেদের প্রাণ বাঁচানোর জন্য সূর্য এবং ইরা একে অপরকে বিয়ে করলো। অন্যদিকে লাবণ্য সূর্যকে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য এসেছিলো কিন্তু সেই যখন জানতে পারলো যে তার ছেলে সূর্য অলরেডি আর একটা বিয়ে করে ফিরছে তখন সে সেখান থেকে চলে গেলো,

অন্যদিকে ঘরে দীপা লাবণ্য সেন গুপ্তের অপেক্ষায় বসে ছিলো। লাবণ্য দীপাকে জানালো সূর্যের জন্য অপেক্ষা করে আর কোন লাভ নেই অর্জুনের সাথেই তার বিয়ে করে নেওয়া উচিত। প্রবীর এই সময় লাবণ্যকে জিজ্ঞেস করে সূর্যের কোনো খোঁজ পেয়েছে কিনা?

লাবণ্য সেনগুপ্ত তখন বলে, হ্যাঁ সে সূর্যের খোঁজ পেয়েছে। সূর্য আর একটা বিয়ে করে নিয়েছে। সূর্য আবার বিয়ে করেছে শুনে ভীষণ কষ্ট পাই দীপা অন্যদিকে দীপা এবং অর্জুনের বিয়ের তোড়জোর করতে শুরু করে সকলে, সেই সময় অর্জুন জানায় যে,সে চায় দীপা সাথে তার বিয়েটা শুধু মায়ের সামনে হোক।

আরও পড়ুন : তোমাদের রানীতে ফ্যামিলির কুটকাচালি দেখায় না!পরকীয়া নেই তাই দেখবে না!

এইভাবেই নকল বিয়ের সম্পন্ন হবে অর্জুন দীপার। দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে, এখন নকল বিয়ে হলেও পরবর্তীকালে হয়তো দীপা অর্জুনকে ভালোবেসে ফেলবে কারণ জোর করে হলেও সূর্য আর ইরার বিয়েটা তো মিথ্যে নয় ‌

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিজেদের প্রাণ বাঁচাতে সূর্য আর ইরা দুজন দুজনকে বিয়ে করলো আর তার সাথে ফালতু SVF সূর্য দীপার বিয়ের ভিডিও দেখাচ্ছে ছিঃ ইচ্ছে করে আগের স্মৃতি গুলো টাটকা করে দিচ্ছে!

ইরা কে আজ দেখে মনে হলো ও নেগেটিভ নয়, ও বললো কোনোদিন ওর অধিকার চাইবে না
কিন্তু মহান সূর্য বললো ওর দায়িত্ব বোধ থেকে, যতদিন ইরার জীবন ঠিক হবে না ততদিন ওর পাশে থাকবে
নিজের ৩ বাচ্চার দায়িত্ব এড়িয়ে এখন ইরার দায়িত্বের কথা ভাবছে
সূর্য যদি একটু দীপার জন্য ভাবতো তাহলে আজ বোধয় এই দিন দেখতে hotona আমাদের

রুপার খুব শরীর খারাপ ওর শেষ ইচ্ছে অর্জুনের সাথে ওর মা এর বিয়ে হবে
তাই বাড়ির সবাই দীপা কে জোড় করছে বিয়ে করার জন্য
রত্না আর দীপার বাবাও চলে এলো ওকে জোড় করতে

আরও পড়ুন : বৈদেহী মুখার্জির পাশা উল্টে দিলে জগদ্ধাত্রী! ঋষির খুনিকে খুঁজে বের করলো জ্যাস!

প্রবীর আজকেই দীপার বিয়ের ব্যাবস্থা করে রবি-সোম এর মধ্যে দীপার বিয়েও মনে হয় হয়ে যাবে যদিও লাবণ্য শেষ ভরসা
আজকের আর কালকের এপি tar trp আলাদা ভাবে এভারেজ করে আসবে এটা main trp (MON-FRI) te add hobe na, তবে আগামী দিনে trp একধাক্কায় অনেক কমবে তখন জলসা বুঝবে আপাতত আমি কোনো আশা রাখছি না জুটির মিল নিয়ে, বেকার পরে কষ্ট পাবো”

Related Articles