বাংলা সিরিয়াল

আপনারা সবাই অষ্টমীর নষ্টামি দেখার জন্য প্রস্তুত হন!লীনা পিসি ওই বুড়া ছেলের সাথেই অষ্টমীর ইটিস পিটিস দেখাবে!

জি বাংলায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক আসছে, এই ধারাবাহিকের নাম অষ্টমী। জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডের বিরতিতে অষ্টমীর প্রথম ঝলক দেখা যায়। প্রোমো দেখে মনে হয় অন্যায়ের বিচার করতে আসছে। ধারাবাহিকের প্রথম প্রোমোতে দেখা যায় যে, নায়িকার চরিত্রে আছেন ঋতব্রতা ও নায়কের চরিত্রে আছেন সপ্তর্ষি মৌলিক।

শোনা যাচ্ছে এই ধারাবাহিকটি প্রাইম স্লটে আসার চান্স বেশি, অনেকে বলছেন কার কাছে কই মনের কথা ধারাবাহিককে রিপ্লেস করে এই ধারাবাহিক আসবে। সপ্তর্ষি আবার অনেকদিন পর মেন লিড হিসেবে ফিরবেন জেনে দর্শক খুশি হয়েছেন। অন্যদিকে ঋতব্রতাকেও নতুন চরিত্রে দেখে খুশি হয়েছেন ঋতব্রতা দর্শক। তবে এই ধারাবাহিকটিও অর্গানিক স্টুডিওর অধীনে জেনে অনেকেই অনেক কথা বলছেন।

আরও পড়ুন : এক ধাক্কায় অনেক টিআরপি কমবে অনুরাগের! সূর্য ইরার বিয়ের কথা শুনে বলছেন দর্শক!

অনেকেই বলছেন এই ধারাবাহিক টা আবার ইচ্ছে পুতুলের মত হবে। এক নায়ক আর দুজন নিয়ে টানাটানি। অনেকে বলছেন এই ধারাবাহিকে পরকীয়া দেখানো হবে।

অনেকে বলছেন এটা লীনার ধারাবাহিক, মাঝখানে দেখা যাবে সপ্তর্ষি সাইড হয়ে গেল আর ঋতব্রতা নায়ক হিসেবে নতুন কোন ফেস এলো সিরিয়ালে। অনেকে আবার বলছেন প্রোমোতে দেখানো বুড়ো লোকটার সাথেই হয়তো প্রেম দেখিয়ে দেবে নায়িকার।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আপনারা সবাই অষ্টমীর
নষ্টামি দেখার জন্য প্রস্তুত হন
লীনা পিসি ওই বুইড়া বেডার লগেও অষ্টমীর ইটিস পিটিস লাগায় দিব” এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে এটা কি লীনার তার উত্তরে একজন সম্মতি সুযোগ জানিয়ে লিখেছেন হ্যাঁ এটা লীনা গাঙ্গুলীর লেখা।

আরও পড়ুন : তোমাদের রানীতে ফ্যামিলির কুটকাচালি দেখায় না!পরকীয়া নেই তাই দেখবে না!

তবে, অনেকেই বলেছেন ধারাবাহিকের প্রোমো দেখে এত সমালোচনা করার কোন মানে হয় না, ধারাবাহিকটা আগে টেলিকাস্ট হোক তখন বোঝা যাবে।

Related Articles