বাংলা সিরিয়াল

তুতেতে মনামী এসেও স্লট পায়নি সেরকম কথা তে গৌরব-সৃজলা-রোশনী আসাতেও স্লট পাবে না।জগদ্ধাত্রী ঝাটাবে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কথা’তে একটি স্পেশাল ইভেন্ট হবে এবং এই স্পেশাল ইভেন্টে গৌরব,সৃজলা,রোশনী আসবে! দর্শক বলছেন যে, এতকিছু করেও কথা প্রোমো পাবে না- অনেকেই বলেছেন,কথা প্রোমো পাবে, আজ না হোক,অল্প কয়েকদিনের মধ্যেই কথা স্লট জিতে নেবে।

অনেকে আবার বলছেন যে,তুঁতের মতোই অবস্থা হবে -তুঁতের সাথে কথার তুলনা টানায় একদল উত্তেজিত। তারা বলছেন তুঁতে শেষ হ‌ওয়ার পরেও কেন এই সিরিয়ালটাকে টানা হচ্ছে বুঝে পাচ্ছেন না দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তুতে তে মনামী এসেও স্লট পায়নি সেরকম কথা তে গৌরব-সৃজলা-রোশনী আসাতেও স্লট পাবে না।জগদ্ধাত্রী ঝাটাবে” এই পোস্ট দেখে তুঁতে ফ্যানরা রেগে গিয়েছেন। তাদের বক্তব্য, তুঁতের বিষয়টা আলাদা আর কথার বিষয়টা আলাদা। দুটো বিষয় পুরো আলাদা-

আরও পড়ুন : আপনারা সবাই অষ্টমীর নষ্টামি দেখার জন্য প্রস্তুত হন!লীনা পিসি ওই বুড়া ছেলের সাথেই অষ্টমীর ইটিস পিটিস দেখাবে!

তাহলে কেন কথার সাথে তুঁতের তুলনা কেন টানা হচ্ছে???এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“আচ্ছা এখানে তুঁতে কে টানার কি আছে??

শেষ হয়ে যাওয়ার পরেও জ্ব/লু/নি মেটেনা নাকি?? আর তুঁতে তে মনামি আসার কোনো Promo ই দেয়নি চোখে পড়েনি?? আর সৃজলা, গৌরব এরা এসেছে Special event এর জন্য। স্লট পাওয়ার জন্য তাদের আনা হয়েছে এটা কি আপনার কানে কানে এসে বলে দিয়ে গেছে নাকি??”

এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন লিখেছেন যে,“কথা এই উইকে ১০০ শতাংশ স্লট পাবে, জগদ্ধাত্রী কে ঝাঁটা মেরে বিদায় করবে কথা। তুঁতে কে প্রোমোশন করে নি ,না হলে তুঁতের কাছে ঝাঁটা খেতো জগদ্ধাত্রী”

Related Articles