বাংলা সিরিয়াল

অষ্টমীর সবকিছুই ভালো একমাত্র নায়ক ছাড়া! লিড চরিত্রে একে বেমানান লাগে!

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক,এই ধারাবাহিকের নাম ‘অষ্টমী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, নায়ক হিসেবে অভিনয় করছেন সপ্তর্ষি আর নায়িকা হিসেবে অভিনয় করছেন ঋতব্রতা। সপ্তর্ষি এর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ীতে অভিনয় করে ছিলেন শ্রীময়ীর ছেলে ডিঙ্কা হয়ে, এরপর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা তে তিনি অভিনয় করেন পোখরাজ চরিত্রে।

আরও পড়ুন : রেহান,স্বস্তিককে কত সুন্দর ইউজ করে একমাত্র স্বয়ম্ভু শঙের মতো দাঁড়িয়ে থাকে!-স্বয়ম্ভু কে নিয়ে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

এই অভিনয়ের পর তার অভিনয় দক্ষতা দর্শকের চোখে ফুটে ওঠে কিন্তু এই ধারাবাহিকে সপ্তর্ষিকে লিড নায়ক থেকে সাইড নায়ক করে দেওয়া হয়। ধারাবাহিকে এন্ট্রি নেয় জনপ্রিয় অভিনেতা প্রতীক সেন। পোখরাজ চরিত্র সাইড হ‌ওয়ায় দর্শক প্রচুর সমালোচনা শুরু করেন, তারা এই অনৈতিক বিষয়টা মানতে পারে না। এরপর সপ্তর্ষির ভক্ত রা চাইতেন যে, সপ্তর্ষি নতুন কোনো প্রজেক্টে ফিরে আসুক।

জি বাংলার ‘অষ্টমী’ ধারাবাহিকের প্রোমো তে সপ্তর্ষিকে দেখা যাচ্ছে যে, সে তার বাবার প্রতি বিশ্বাসে আসক্ত পিতৃস্নেহে অন্ধ কিন্তু এই পিতৃস্নেহে আঘাত হানবে নায়িকা। সে বলবে একদিন আপনি বুঝতে পারবেন অন্য সবার মত আপনার বাবা আপনাকেও ঠকাচ্ছে। ভর ওঠার এই ব্যাপারটা পুরোপুরি মিথ্যে, এরপর নায়কের বাবার ষড়যন্ত্রে নায়িকা অন্ধ হয়ে যায়।

তখন দেখা যায় যে নায়িকা ঠাকুরের কাছে এসে কান্না করছে আর ব্যাকগ্রাউন্ড থেকে বলা হচ্ছে দুর্বলতায় হবে তার শক্তি!-এই ধারাবাহিকে সপ্তর্ষিকে দেখার পর একদল প্রচন্ড প্রশংসা করেছেন, অন্য দল শুরু করেছেন তীব্র সমালোচনা। তাদের বক্তব্য সপ্তর্ষিকে নায়ক হিসেবে ঠিক মানায় না,এই জায়গায় অন্য কাউকে নিতে পারত।

আরও পড়ুন : সুদীপা ফ্যানদের গালি সহ্য করতে না পেরে ইউটিউব টুইটার থেকে অনুরাগের প্রোমো ডিলিট দিল জলসা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অষ্টমীর সবকিছুই ভালো লাগলো শুধু নায়ক ছাড়া। এই নায়ক কে লিড চরিত্রে বেমানান লাগে আমার কাছে।ওকে সাইড হিসেবেই মানায়।যেমন শ্রীময়ীর ছেলে ডিঙ্কা। কেউ তেড়ে আসবেন না।আমি আমার ব‍্যক্তিগত মতামত দিলাম।অন‍্য কোন নায়ক হলে আরও ভালো হতো।”

Related Articles