বাংলা সিরিয়াল

অষ্টমীর যা কাস্ট সিওর সাড়ে ছয়টায় দেবে আর মিলি শেষ হবে!

জি বাংলার নতুন একটি ধারাবাহিক আসছে এই ধারাবাহিকের নাম অষ্টমী। এই ধারাবাহিকের লিড চরিত্রে অর্থাৎ নায়কের চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক আর নায়িকার চরিত্রে অভিনয় করছেন ঋতব্রতা মন্ডল।

ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই দিয়ে দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়িকা স্কুলের শিক্ষিকা, কিন্তু সে স্কুলে গিয়ে দেখে স্কুল বন্ধ। তখন সে জানতে পারে যে, স্কুল ১০ দিনের জন্য ছুটি দিয়েছে কারণ বউরানীর পুজো।

এছাড়া সে আরো জানতে পারে যে, পুরুষোত্তম সিংহ ঠাকুরের হুকুমেই স্কুল ১০ দিনের ছুটি। এ‌ ছাড়া সে আরো জানতে পারে যে, ঠাকুরের আজকে ভর ওঠার দিন।

আরও পড়ুন : অষ্টমীর সবকিছুই ভালো একমাত্র নায়ক ছাড়া! লিড চরিত্রে একে বেমানান লাগে!

এরপর নায়িকা বউরানীর সেই পূজাতে যায়, সেই পুজোতে সকলের সামনে পুরুষোত্তম ঠাকুরকে ভন্ড বলে, যে কারণে পুরুষোত্তম ঠাকুর রেগে গিয়ে ছলে বলে কৌশলে তাকে অন্ধ করে দেয়। ধারাবাহিকের প্রোমো অনুযায়ী বোঝা যাচ্ছে দুর্বলতায় হবে তার শক্তি।

এই ধারাবাহিকের প্রোমো দিলেও এই ধারাবাহিকের কোনো টাইমিং স্লট ঘোষণা করা হয় নি। অনেকেই মনে করছেন যে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলিকে শেষ করে সেই জায়গায় কার কাছে ক‌ই মনের কথা ধারাবাহিককে দেওয়া হবে এবং মনের কথার সময়ে টেলিকাস্ট হবে অষ্টমী। অনেকেই আবার মনে করছেন মিলিকে শেষ করা হলে সেটা অন্যায় হবে, কারণ মিলির কাহিনী অনেক বাকি আছে, সেখানে মনের কথাকে শেষ করা উচিত।

আরও পড়ুন : সূর্যের দ্বিতীয় বিয়ে দেখে দীপা নকল বিয়ে করে জেলাসি ফিল করাবে অনুরাগে! অনুরাগের ছোঁয়া তো একতা কাপুরের সিরিয়াল হয়ে গেলো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অষ্টমীর যা Cast দেখে মনে হচ্ছে ৬:৩০ টায় দেব। আর মিলি শেষ হচ্ছে সেই স্লটে যাবে কার কাছে কই মনের কথা আর অষ্টমীর হিট হওয়ার চান্স বেশি।
গল্পটা ও Interesting লাগলো So ভালো হওয়ার Possibility টা বেশি।”

Related Articles