বাংলা সিরিয়াল

বর্ষার বিয়ে হয়ে ভালোই হয়েছে!পর্নাকে যা জ্বালিয়েছে কৃষ্ণা সেটা এবার বুঝতে পারবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো নিম ফুলের মধু। এই নিম ফুলের মধুতে দেখা যায় যে, পর্নার ভাই পিকলু বর্ণাল ননদ বর্ষা কে ভালোবাসে। কিন্তু বর্ষা যখন পিকলুকে প্রপোজ করে তখন সে রিফিউজ করে নিজের দিদির কথা ভেবে, সে চায় নি প্রেগন্যান্ট অবস্থায় তার দিদি র কোনরকম উত্তেজনা হোক। কিন্তু যখন বর এসে মন্ডপে পৌঁছে যায় আর বর্ষাকে কনে হিসেবে সাজানো হয়, তখন নিজের আবেগকে কন্ট্রোল করতে পারে না পিকলু।

সে সব বর্ষাকে বলে দেয়
, নিজের মনের কথা বলে দেয় ও বর্ষাকে বলে পালিয়ে যেতে তার সাথে, কিন্তু পরিবারের মান-সম্মানের কথা ভেবে বর্ষা যায় না। অন্যদিকে পিকলুর চোখ মুখের অবস্থা দেখে পর্না জিজ্ঞেস করলে পিকলু সবটা বলতে বাধ্য হয়।

আরও পড়ুন : অষ্টমীর যা কাস্ট সিওর সাড়ে ছয়টায় দেবে আর মিলি শেষ হবে!

পিকলু কে হাত ধরে টানতে টানতে তখন নিয়ে যায় পর্না, বর্ষার বিয়েটা ভাঙবে বলে। কিন্তু সেখানে গিয়ে দেখে বর্ষার সিঁদুর দান হয়ে গেছে। দর্শক মনে করছেন এই ট্রাকটা ভীষণ বাস্তবিক, কারণ বাস্তবে, এইভাবে শেষ মুহূর্তে গিয়ে কারোর বিয়ে ভাঙানো যায় না।

আবার আরেক দল মনে করছেন বিয়েটা হয়ে ভালোই হয়েছে। নিজের মেয়ে যখন কষ্ট পাবে তখন কৃষ্ণা বুঝতে পারবে পর্ণার সাথে সে কী ব্যবহার করেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,
,“আমার তো মনে হচ্ছে বর্ষার বিয়ে হয়ে ভালোই হয়েছে। কৃষ্ণা পর্ণা কে যা জ্বালানি জ্বালিয়েছে সেটা নিজের মেয়ের উপর দেখবে। কারণ বর্ষার শ্বাশুড়ি টাও কৃষ্ণার মতোই হবে৷ তারপর নিজের মেয়ের উপর এসব অবিচার দেখে পর্ণার প্রতি মন গলবে কৃষ্ণার। কৃষ্ণা কে পর্ণার প্রতি নরম হওয়ার জন্যই এই ট্র‍্যাক। বর্ষার ডিভোর্স হয়ে আবার বিয়ে হবে পিকলুর সাথে। সব আস্ত আস্তে হবে। ”

Related Articles