বাংলা সিরিয়াল

মিলির টি আর পি কম হলেও জমজমাট মনের কথার গল্প বরং বোরিং! মনের কথাকে শেষ করুক চাইছেন দর্শক!

জি বাংলায় আগামীতে একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। এই ধারাবাহিকের নাম অষ্টমী। এই ধারাবাহিকের প্রোমো দেখে দেখা যাচ্ছে যে, পুরুষোত্তম সিংহ ঠাকুর বউরানীর পুজোর জন্য স্কুল ১০ দিন ছুটি দিয়েছে, এরপর পুরুষোত্তম ঠাকুরের ওপর বউরানীর ভর উঠলে সেখানে সবার সামনে গিয়ে নায়িকা বলে, সবাইকে যত বোকা বানাতে পারবেন, অশিক্ষিত করে রাখতে পারবেন ততই তো আপনার সুবিধা।

এই কথার প্রতিবাদ করে নায়ক তখন নায়িকা নায়ক কে বুঝিয়ে দেয় যে তার বাবা তাকে ঠকাচ্ছে। পুরুষোত্তম সিংহ ঠাকুরের নির্দেশে তখন নায়িকাকে অন্ধ করে দেওয়া হয়।

আরও পড়ুন : বর্ষার বিয়ে হয়ে ভালোই হয়েছে!পর্নাকে যা জ্বালিয়েছে কৃষ্ণা সেটা এবার বুঝতে পারবে!

কিন্তু ধারাবাহিকের প্রোমো দেখে বোঝা যায় এই দৃষ্টিশক্তি না থাকা বিষয়টাই নায়িকার শক্তি হয়ে যাবে। দুর্বলতাই হয়ে উঠবে তার অস্ত্র। এই ধারাবাহিকদের প্রোমো দিলেও এই ধারাবাহিকের কোন টাইমিং স্লট এখনো অবধি জানায় নি। অনেকেই মনে করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে মনের কথা র সময় এই নতুন ধারাবাহিক কে দেওয়া হবে আর কার কাছে কই মনের কথা কে দেওয়া হবে মিলি ধারাবাহিকের সময়ে।

অনেকেই মনে করছেন মিলি ধারাবাহিকটিকে শেষ করে দেওয়া হবে আর এটি ভেবে অনেকেই দুঃখ প্রকাশ করছেন, কারণ অনেকেই মনে করছেন যে,এই ধারাবাহিকটিকে শেষ করে দেওয়া মোটেই ঠিক হবে না কারণ বর্তমানে এই ধারাবাহিকের জমজমাট ট্র্যাক হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মিলি কি জমজমাট হচ্ছে, রাহুলের পর্দাফাঁস হলো কিন্তু পাপড়ি মেয়েটাও কম নয় ও এবার মিলির সাথে মিলে রাহুলের বিরুদ্ধে লড়বে,এত জমজমাট হচ্ছে অবাক হলাম।

আরও পড়ুন : অষ্টমীর যা কাস্ট সিওর সাড়ে ছয়টায় দেবে আর মিলি শেষ হবে!

অষ্টমী তো ৬:৩০ দিবে তখন যেন মনের কথাকে জায়গা দিতে মিলি না শেষ করে মিলি ফ্লপ কিন্তু জমজমাট,, বোরিং নয় আর বুড়ির কথার মতোয় গ্যাপ। বুড়ির কথা রাতে ২+ পাবে তাই এটার জন্য মিলি যেন শেষ না করে। মনের কথা যত তাড়াতাড়ি পারবে বন্ধ করা উচিৎ কিন্তু মিলি বাঁচাও মিলির টিআরপি হয়তো বাড়বে এবার ,”

Related Articles