বাংলা সিরিয়াল

মনের কথা আর স্লট পাবে না! কি মিনমিনে গল্প!-মিলির বদলে শেষ হোক মনের কথা আর্জি দর্শকের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে ক‌ই মনের কথাতে দেখা যাচ্ছে যে পরাগ আস্তে আস্তে বদলে যাচ্ছে। নিজের পায়ের পোর্শেন যখন ধীরে ধীরে অবশ হয়ে যাচ্ছে, তখন সে শিমুলকে অনুরোধ করে যে তার পরিবারের কথা ভেবে সে যেন ম্যারেজটাকে রিনিউ করে এবং পরাগের হয়ে চাকরিটা করে।

শিমুল চাকরিটা করলে তার পরিবারটা বেঁচে যাবে। অন্যদিকে দোল উৎসব এলে পরাগকে রং দেয় শিমুল আর পরাগ‌ও শিমুলকে আবির দেয়। এরপর শিমুল পরাকে প্রণাম করে ‌ ও সে জানায় যে সে তার প্রস্তাবে রাজি। অর্থাৎ নতুন করে আবার বিয়ে করে সে চাকরিটা করবে। শিমুলের সাথে এত অন্যায় করার পরেও শিমুল এই প্রস্তাবে রাজি হয়েছে এটা ভেবেই অবাক হয়ে যায় পরাগ।

অন্যদিকে জি বাংলায় নতুন ধারাবাহিক আসছে অষ্টমী। এই ধারাবাহিকের এখনো টাইমিং স্লট ঘোষণা করা হয়নি তবে দর্শক নিশ্চিত যে কার কাছে মনের কথার সময়েই এই ধারাবাহিককে দেওয়া হবে আর এই কার কাছে কই মনের কথা ধারাবাহিককে দেওয়া হবে মিলির জায়গায়।

আরও পড়ুন : মিলির টি আর পি কম হলেও জমজমাট মনের কথার গল্প বরং বোরিং! মনের কথাকে শেষ করুক চাইছেন দর্শক!

অষ্টমীর জন্য শেষ হয়ে যাবে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি। অনেকেই মনে করছেন যে বিষয়টা একদমই ঠিক হলো না।

মিলির মতো একটি জমজমাট ধারাবাহিককে শেষ না করে কার কাছে কই মনের কথাকে শেষ করা উচিত ছিল বলে মনে করছেন দর্শক।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কনফার্ম নিউজ
১৫ এপ্রিল থেকে মনের কথা রাত দশটায় এবং অষ্টমী ৬:৩০ টায়।

শেষ হচ্ছে মিলি অষ্টমী ঠিকঠাক স্লট পেল,, মিলির সাথে অন্যায় হলো, মনের কথা শেষ করা উচিৎ ছিল ” এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,““মনের কথা আর স্লট পাবে না কি মিনমিনে গল্প”

Related Articles