বাংলা সিরিয়াল

ফুলকির তো শ্বাসকষ্ট এখন ধোঁয়া গিলছে কি করে? ধোঁয়ার মধ্যে ফুলকি রোহিতের রোমান্স দেখে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে, ফুলকির হাঁপানি রোগ আছে কিন্তু এই রোগ এই শ্বাসকষ্ট কে দূরে সরিয়ে রেখেছে একজন বক্সার হতে চায় আর তার বক্সিং এর এই ক্যারিয়ার গড়ার দায়িত্ব নিয়েছে তার স্বামী রোহিত। রোহিত একজন বক্সিং চ্যাম্পিয়ন কিন্তু সে ষড়যন্ত্রের শিকার।

আরও পড়ুন : মনের কথা আর স্লট পাবে না! কি মিনমিনে গল্প!-মিলির বদলে শেষ হোক মনের কথা আর্জি দর্শকের!

যে বছর সে বক্সিং চ্যাম্পিয়নশিপ জেতে ঠিক সেই বছর তার ড্রাগ টেস্টের রেজাল্ট পজিটিভ আসে। এরপর তার প্রথমা স্ত্রী তাকে ছেড়ে চলে যায় এবং বক্সিং জিনিসটা তার জীবন থেকে মুছে যায় এরপর তার জীবনে ফুলকি আসে ফুলকির সাথে ঘটনাচক্রে রোহিতের বিয়ে হয় আর ফুলকিকে তার স্বপ্নের কাছাকাছি পৌঁছে দিতে গিয়ে রোহিত বক্সিং এর কাছে ফিরে যায়।

ঠিক এই রকম সময় রোহিত ফুলকির জীবনে আবার ফিরে আসে শালিনী এবং ফিরে এসে সে নানান রকম ষড়যন্ত্রের জাল বুনতে শুরু করে, রোহিতকে নতুন করে ফাঁসাতে চায় আর ফুলকি রোহিতকে নির্দোষ প্রমাণ করতে চায় এইভাবেই চলে ধারাবাহিকের গল্প সম্প্রতি ধারাবাহিকে রোহিত ফুলকির একটা রোমান্স দেখানো হচ্ছিলো।

এই এপিসোড দেখে দর্শক ট্রোলিং শুরু করেছেন কারণ এখানে দেখা যাচ্ছে যে, রোহিত ফুলকির কাছে দোয়া নিয়ে এসেছে কিন্তু ফুলকির তো শ্বাসকষ্ট! যদিও পুরোটা ছিল ড্রিম সিকোয়েন্স তবুও ট্রেলিং হয়েছে।

আরও পড়ুন : সন্ধ্যার পড়াশোনা শেষ হলো না!আকাশসন্ধ্যার ছোট্ট সংসার দেখা হলো না! সন্ধ্যাতারা শেষ হতে চললো-আক্ষেপ দর্শকমহলের!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ফুলকির তো শ্বাসকষ্ট ছিলো । এখন ধোঁয়া গিলছে কি করে ?” এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“উহহহ,রোমান্সের শ্বাসকষ্ট খুব আনন্দের সেটাই লেখিকা বোঝাতে চাইছে ধোঁয়া দিয়ে”

Related Articles