বাংলা সিরিয়াল

রোহিতকে বিয়ে করার ইচ্ছে ঘুঁচিয়ে গেলো শালিনীর! শাকচুন্নি ম্যাডামকে ঘোল খাইয়ে ছাড়লো ফুলকি

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল হলো ফুলকি। শুরুর দিন থেকেই এই সিরিয়াল নিয়ে দর্শকদের মনে উত্তেজনা তুঙ্গে। টিআরপি তালিকাতেও এই ধারাবাহিকের স্থান দ্বিতীয় কিংবা তৃতীয় স্থানে হয়ে থাকে, এবং কখনো প্রথম স্থানেও দেখা যায় ফুলকিকে।

ফুলকি ধারাবাহিকের নামও চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল। তাঁর অনবদ্য অভিনয় আর রোহিত স্যারের সঙ্গে এক অসমবয়সী সম্পর্ক নজর কি আছে দর্শকদের।

ফুলকি ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা অভিষেক বোস। কিছুদিন ধরে ফুলকি ধারাবাহিকের রোহিত আর ফুলকি ডিভোর্সের ট্র্যাক দেখানো হচ্ছিল।

আরও পড়ুন : ফুলকির তো শ্বাসকষ্ট এখন ধোঁয়া গিলছে কি করে? ধোঁয়ার মধ্যে ফুলকি রোহিতের রোমান্স দেখে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

ফুলকি রোহিত কে ডিভোর্স দিতে চাই। আর সেই অপেক্ষাতেই শালিনী রয়েছে। ওদের দুজনের ডিভোর্স হয়ে গেলে শালিনী রোহিতকে বিয়ে করবে। তবে বর্তমানে ধারাবাহিকে চলছে দোল উৎসব। সেই উৎসবে এবার এমন এক কাণ্ড ঘটালো ফুলকি যা দেখে হাসি থামছে না দর্শকদের।

অংশুমানকে রং লাগাতে গেলে রিকিকে ঠেলে রঙের পাত্রের মধ্যে ফেলে দেয় ফুলকি। রিকি তাতে খুব রেগে যায়। তাই সেখানে অপমানিত হয়ে শালিনীর কাছে চলে যায় সে।

ফুলকির ব্যাপারে শালিনীর মনের রাগ আরো বাড়িয়ে দেওয়ার জন্য অনেক কিছুই বলতে শুরু করে রিকি। ওদিকে ঘরবন্দি না থেকে বাইরে বেরিয়ে আসে শালিনী। যেখানে দোল খেলা হচ্ছে সেখানে গিয়ে হাজির হয় সে।

আরও পড়ুন : শ্রাবণকে ডিভোর্স দেওয়ার বাহানায় টিকলির পর্দা ফাঁস করলো ওম!লাভ বিয়েতে দারুন টুইস্ট!

এদিকে ফুলকি আবার দোল উপলক্ষে নেশা করেছিল। সেই সময় শালিনীকে রোহিতদের কাছে যেতে দেখে সে নিজেকে সামলাতে না পেরে আরও নেশা করে ফেলে।

শালিনীকে উচিত শিক্ষা দিতে তার দিকে পচা ডিম ছুড়ে মারে ফুলকি। অবশেষে দুজনের মধ্যে এই যুদ্ধ বন্ধ করার জন্য রোহিত শালিনীকে বুঝিয়ে বাড়ি পাঠায়।। তবে এই দৃশ্য দেখে খুব খুশি হয়েছেন ফুলকি ভক্তরা।

Related Articles