বাংলা সিরিয়াল

প্লাস্টিক সার্জারি করে মেঘা আলোর রূপ নিয়ে ফিরে এলো! স্বীকৃতি এবার হয়ে গেল ভিলেন! আলোর কোলের নতুন টুইস্ট

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলোর কোলে’তে দেখা যায় যে আলো মারা যাওয়ার পর তার শ্বশুরবাড়ি ছেড়ে যেতে পারে না কারণ তার মেয়ে পপুলের প্রতি মায়ায়। সে আত্মার রূপ নিয়ে সেই বাড়িতে ঘুরঘুর করতে থাকে, তার অতৃপ্ত আত্মা কিছুতেই শান্তি পায় না তার মেয়ের জন্য।

সে সবসময় ভাবতে থাকে মেঘা হয়তো তার মেয়ের ক্ষতি করে দেবে। এরপর ধারাবাহিকে দেখা যায় যে পুরোহিতের মেয়ে রাধা ওই বাড়িতে এন্ট্রি নেয় ও রাধা পুপুলের সমস্ত দায়িত্ব নেয়।

আরও পড়ুন : রোহিতকে বিয়ে করার ইচ্ছে ঘুঁচিয়ে গেলো শালিনীর! শাকচুন্নি ম্যাডামকে ঘোল খাইয়ে ছাড়লো ফুলকি

যেহেতু আলোর কোলে ধারাবাহিকটি হিন্দি একটি ধারাবাহিকের রিমেক সেই অনুযায়ী দর্শক এখন বলছেন এইবার আলোর আত্মা রাধার মধ্যে ঢুকে যাবে এবং তারপর তাকে আর কখনো দেখা যাবে না। যেহেতু আলোকে আর কখনো দেখা যাবে না সেই কারণে আলো চরিত্রে অভিনয় করা স্বীকৃতির অভিনয় এখানেই শেষ হবে।

তবে কিছু মানুষ বলছেন পরবর্তীতে স্বীকৃতি আবার আসবে অন্যরূপে। সে তখন আর পজেটিভ নয় সে নেগেটিভ রূপে ফিরে আসবে। আসলে মেঘা সার্জারি করে আলোর রূপ নিয়ে ফিরে আসবে এবং তারপর শয়তানি করবে। দর্শকদের মধ্যে অনেকেরই তাই মন খারাপ, যে তারা আর স্বীকৃতিকে পজিটিভ রূপে দেখতে পারবেন না।

আরও পড়ুন : ফুলকির তো শ্বাসকষ্ট এখন ধোঁয়া গিলছে কি করে? ধোঁয়ার মধ্যে ফুলকি রোহিতের রোমান্স দেখে ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আর কিছু দিনের মধ্যেই আলোর কোলে থেকে বাদ পড়ছে স্বীকৃতি দি।শোনা যাচ্ছে গল্পের প্রয়োজনে তাকে আর দেখা যাবে না।আবার যখন ফিরবে তখন নেগেটিভ চরিত্রে ফিরবে মানে মেঘা দি প্লাস্টিক সার্জারি করে আলো দির রুপ নিয়ে ফিরে আসবে।খুব মন খারাপ হচ্ছে স্বীকৃতি দির জন্যে।”

Related Articles