বাংলা সিরিয়াল

সপ্তাহে তিন-চারটে প্রোমো দিয়েও স্লট পেল না কথা! অন্যদিকে এক মাস ধরে প্রোমো না দিয়েই জগদ্ধাত্রী বঙ্গ সেরা!

এই সপ্তাহের টি আর পি লিস্ট দেখার পর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা দর্শকদের মন খারাপ হয়ে গেছে। কারণ কথা ধারাবাহিক জগদ্ধাত্রীদের কাছে হেরে গেছে যদিও কথা দর্শকদের কাছে এটা খুব খুশির খবর যে কথা বঙ্গ সেরা ৫ টি ধারাবাহিকের মধ্যে আছে এবং মোটামুটি ভালই টিআরপি পেয়েছে তবে জগদ্ধাত্রীর সাথে পাল্লা দিতে গিয়ে এইবারও হেরে গেছে কথা।

কথা দর্শকদের মধ্যে অনেকেই বলেছেন যে কথা খুব ভালো হয় আর সেই কারণেই টিআরপিতে এই পজিশনটা পেয়েছে এখন জগদ্ধাত্রী গল্প যেহেতু আলাদা সেই কারণে কথা জগদ্ধাত্রীর সাথে পারছেনা তবে অনেকেই আবার আশাবাদী আগামী দিনে কথা ভালো ফল করবে বলে।

আরও পড়ুন : ‘এটা দেখার পর শিব ঠাকুর কী করল কী জানি!’হরগৌরী পাইস হোটেলের শিবরাত্রি স্পেশাল পর্ব নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

এই সপ্তাহের টিআরপি লিস্ট বেরোলে দেখা যায় যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু ৮.৭ পেয়ে হয়েছে বঙ্গসেরা‌। দ্বিতীয় হয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিক ৮.৬ পেয়ে, আর 3rd পজিশনে আছে ফুলকি,এই ধারাবাহিকের টি আর পি ৮.৩। 4th হয়েছে গীতা LLB ও কোন গোপনে মন ভেসেছে,এই দুটি ধারাবাহিকের টি আর পি ৭.৮ ও 5th পজিশনে আছে

কথা- ৭.২ পেয়ে। কথাকে এই অবস্থায় দেখে কথা দর্শকদের মধ্যে অনেকে আবার বলেছেন যে কথার কিন্তু বেশ ভালো মতো প্রমোশন এবং প্রচার করা হয়েছিল তারপরেও কথা স্লট পেল না বিষয়টা দেখে খারাপ লাগছে আবার অন্যদিকে এক মাস ধরে কোনো প্রোমা না দিয়েই এই জগদ্ধাত্রী বঙ্গ সেরা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সপ্তাহে ৩/৪ টা করে প্রমো দিয়ে ও স্লট পেল না কথা। কথার টি আর পি একটু বেড়েছে বলে কথার ফেন রা এমন নাচানাচি করছে মনে হচ্ছে কথা স্লট পেয়ে ফেলেছে আর ১ মাস ধরে কোন প্রমো না দিয়ে ও জ্বগদ্বাত্রী বেংগল টপার হয়েছে আর স্লট লিড জ্বগদ্বাত্রী ”

Related Articles