বাংলা সিরিয়াল

‘এটা দেখার পর শিব ঠাকুর কী করল কী জানি!’হরগৌরী পাইস হোটেলের শিবরাত্রি স্পেশাল পর্ব নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

সামনেই আসছে শিবরাত্রি। শিবরাত্রি উপলক্ষে ভক্তরা কি করবে না করবে তা এখন থেকেই ভেবে রেখেছে। স্বাভাবিকভাবে শিবরাত্রি এলে শিবরাত্রি স্পেশাল পর্ব আসে যে কোন ধারাবাহিকে। যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথাটি দেখা যাচ্ছে যে শিবরাত্রিতে কাঁকড়া বিছের কামড় খেয়ে বিষের জ্বালায় ছটফট করছে অগ্নিভ আর বিষ যাতে তার মাথায় না উঠে যায় সেই কারণে জল ঢালছে কথা।

ঠিক সেই রকমই শিবরাত্রি আশায় শিবরাত্রি উপলক্ষে একটি ভিডিও মারাত্মক ট্রোল হচ্ছে সোশ্যাল মিডিয়ায় এটি হরগৌরী পা‌ইস হোটেলের অনেক পুরনো একটি শিবরাত্রি স্পেশাল ভিডিও। স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলে দেখা যাচ্ছে যে, ঐশানী কাঁচা দুধ ভর্তি ঘটি হাতে নিয়ে ব্যালকনিতে দাঁড়িয়ে বলছে যে হে নীলকন্ঠ আমি এখান থেকেই তোমার উদ্দেশ্যে দুধ ঢালছি। তুমি দেখো এই দুধ যেন তোমার মাথায় ঠিক পৌঁছে যায়।

আরও পড়ুন : শৌর্য সাইড নায়ক! রাইয়ের একটা নতুন নায়ক আসবে ক্লিয়ার!-শৌর্য নীলুর মিল দেখে বলছেন দর্শক

অন্যদিকে ব্যালকনির ঠিক নীচেই বসে আছে শঙ্কর, সেখানে তার পাশে বাড়ির অন্যান্য সদস্যরা বসে আছে এবং বাড়ির বউরাও আছে দাঁড়িয়ে। ধারাবাহিকের ভিডিওতে দেখা যাচ্ছে যে, ঐশানী দুধ ঢালছে আর সেই দুধটা গিয়ে সোজা পড়ছে শঙ্করের মাথায় অন্যদিকে শিব তান্ডব বাজছে ব্যাকগ্রাউন্ডে।

ধারাবাহিকের এই ভিডিও নিয়ে বর্তমানে প্রচুর ট্রোল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। একজন যেমন লিখেছেন বাংলা সিরিয়াল এইসব সম্ভব!
আরেকজন আবার বলেছেন আমাদের বর গুলো এই রকম কেন হয় না কে জানে!

অন্যজন বলছে আমি বুঝতে পারি না দুধ যখন ঢালতেই হবে তখন ঘরের মাঝখানে দাঁড়িয়ে কেন ঢালছে? ঘরের মাঝখানে দাঁড়িয়ে দুধ ঢাললে যে বাড়ির সদস্যের মাথায় পড়বে এটা তো স্বাভাবিক! কেউ আবার ট্রোল করে বলেছেন এটা দেখার পর শিব ঠাকুর কী করলো কী জানি!

Related Articles