বাংলা সিরিয়াল

বসন্ত কাল না আসতেই জি বাংলার নায়িকারা পটাপট প্রেগন্যান্ট হচ্ছে! মেঘ তিতিরের পর পর্না প্রেগন্যান্ট হতে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল এর মেঘ চরিত্রটি অন্যান্য নায়িকাদের থেকে বেশ আলাদা, একেকটা নায়িকা চরিত্র যেভাবে নিজেদের সাথে অপমান অসম্মান সবটা ভুলে গিয়ে নায়কের পরিবারের মা মাসি একবার ডাকলেই ছুটে ছুটে চলে যায় মেঘ কিন্তু ঠিক তার উল্টো তাকে তীব্রভাবে অসম্মান করবার পর সৌর নীলের পরিবার তাকে ডাকলেও সে আর

ফিরে যায়নি বরং স্মরণীলের মায়ের মুখের ওপর কড়া ভাবে কথা শুনিয়ে এসেছে। অন্যদিকে মন দিতে চাই ধারাবাহিকের তিতির নিজের শ্বশুরমশাইয়ের জন্য নার্স সাজা থেকে শুরু করে ভূত হওয়া কোন কিছুই করতে সে কসুর রাখে নি।

আরও পড়ুন : সপ্তাহে তিন-চারটে প্রোমো দিয়েও স্লট পেল না কথা! অন্যদিকে এক মাস ধরে প্রোমো না দিয়েই জগদ্ধাত্রী বঙ্গ সেরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুর পর্না তো পুরো আলাদাই লেভেলের একবার যদি তার মাথার তার কেটে যায় তাহলে সবাই মিলে কিছুতেই তাকে শান্ত করা যায় না যতক্ষণ না পর্যন্ত সে উদ্ভট কিছু একটা করে ততক্ষণ পর্যন্ত সে থামে না। যেমন তার বরের দিকে তাকা নয় ঈশার গোটা গায়ে আমি হ্যাংলা বলে লিখে দিয়েছিল!

আবার রাস্তায় খাবার নিয়ে চলে গেছিল খাবে বলে বরের সাথে একসাথে! এই তিনটি নায়িকা চরিত্র এমন যে তাদের কিছুতেই একসাথে রাখা যায় না কারণ তাদের চরিত্রের মধ্যে কিছুই নেই। কিন্তু একটি ক্ষেত্রে মিল আছে সেটা হল মাতৃত্বে।

এই সবে ভ্যালেন্টাইনস ডে গেল আর ভ্যালেন্টাইনস ডে তে নায়ক নায়িকার ভালোবাসা দেখানো হয়েছিল আর সেই ভ্যালেন্টাইন্স ডে যেতে না যেতেই জি বাংলার নায়িকারা সবাই এক এক করে প্রেগন্যান্ট হয়ে যাচ্ছে।

আরও পড়ুন : গল্প যখন সন্ধ্যা তারা তখন সন্ধ্যা ও তারা দুজনকেই দেখানো উচিত! গল্প শেষ হতে চললো অথচ তারার নাম গন্ধ নেই!

যা দেখে কেউ বলছে বসন্ত না আসতেই এই অবস্থা! কেউ আবার আরো কৌতুকে বলছেন যে এগুলো সবটাই ভ্যালেন্টাইনস ডের এফেক্ট! সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে“বসন্তকাল ঠিকঠাক এলো কি এলো না জী বাংলায় পটপট করে সব প্রেগনেন্ট হয়ে যাচ্ছে প্রথমে মেঘ তারপর তিতির এখন পর্না”

Related Articles