বাংলা সিরিয়াল

৫ মাস ঝাঁটা খাওয়া শেষ হল! ভূত এবং ভূতের পুনর্জন্ম দেখি ও টিআরপি পাচ্ছে না তুমি আশেপাশে থাকলে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে,পারো আর দেবের মধ্যে বিয়ের সবকিছু ঠিকঠাক হয়ে গেছে,ঠিক এই রকম সময় নৃসিংহ দেবের মূর্তির রহস্য ভেদ করা কাল হয়ে দাঁড়ায় পারোর জীবনে! রহস্য মৃত্যু হয় তার এই সময় তার জীবনে এন্ট্রি নেয় পার্বতী, যে পার্বতী হুবহু পারোর মত দেখতে।

পারোর যে আত্মা মৃত্যুর পরেও দেবের সঙ্গে ছিলো , সেই আত্মা প্রথম দিকে পার্বতীকে জানালেও পরে যখন জানতে পারে এই পার্বতী তার যমজ বোন তখন পার্বতীর হাতে দেবের সমস্ত দায়ভার দিয়ে সে চলে যায়।

আরও পড়ুন : প্রেগন্যান্ট নয় জগদ্ধাত্রীর প্রেশার লো দেখেই খুশি দর্শক! জগদ্ধাত্রী দেখে বলেছেন দর্শক

এরপর পার্বতীর সাথে দেবের একটা সম্পর্ক গড়ে ওঠে দেবের অজ্ঞাতে। দেবের মনে পার্বতীও ধীরে ধীরে জায়গা করে নিতে শুরু করে। ঠিক এমন সময় পারো ফিরে আসে পারোর চেহারা বদলে গেল, অন্যান্য সমস্ত কথাবার্তা এবং আচার-আচরণে সে প্রমাণ করে দেয় যে, সেই পারো।

এরপর পারো সাথে পার্বতীর বিয়ের ঠিক হলে পার্বতীর মুখ খোলা সিদ্ধান্ত নেয়, তবে দর্শক এই ধারাবাহিক নিয়ে তুমুল ট্রোল শুরু করেছেন। কিছু মানুষ যেমন বলছেন,“ প্রথমে ভূত তারপর ভূতের পুনর্জন্ম দেখিয়েও টিআরপি পাচ্ছে না।”

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“৫ মাস ঝাঁটা খাওয়া শেষ হলো তুমি আশেপাশে থাকলে
প্রথম দিনের ৭+ টিয়ারপি দেখে ভেবেছিল নিম কে ঝাঁটাবে এখন নিজেই ঝাঁটার বারি খাচ্ছে।

আরও পড়ুন : একে অপরের দিকে তাকিয়ে কথা বলাই মানে bonding ভালো?নিজেদের প্রিয় কাপল যেনো বাস্তবে best friend যেভাবে দিব্য স্বস্তিকা এর সঙ্গে compare করছে?

ঝলসা ভেবেছিল এটাও অনুরাগের মতো ব্লকবাস্টার হবে কিনতু এসবিফ প্রডাকশন শুধু রিমেকই বানাতে পারে
৪+ পাওয়া ডিজাস্টার সিরিয়াল
রোহান দাদা জলসা তে পরপর দুটোই ডিজাস্টার দিলো”

Related Articles