বাংলা সিরিয়াল

একে অপরের দিকে তাকিয়ে কথা বলাই মানে bonding ভালো?নিজেদের প্রিয় কাপল যেনো বাস্তবে best friend যেভাবে দিব্য স্বস্তিকা এর সঙ্গে compare করছে?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে এক সময় সূর্য এবং দীপার মধ্যে খুব ভালো বন্ডিং ছিলো‌, কিন্তু বর্তমানে সেই বন্ডিং ভেঙে গেছে, তাদের সম্পর্কের মধ্যে তৈরি হয়েছে হাজার মাইল দূরত্ব কিন্তু এই দূরত্ব যে শুধু মাত্র রিল লাইফে তাই নয়,রিয়েল লাইফেও তাদের সম্পর্কে একটা ফাটল ধরেছিল যার আঁচ লক্ষ্য করা গেছে বিভিন্ন ইন্টারভিউতে।

একটি ইন্টারভিউতে দেখা যাচ্ছে ইরার সাথে খুব ভালো মতো কথা বলেছে, অথচ দীপার সাথে ইন্টারভিউ দিতে গিয়ে সেভাবে কথা বলছেন না,যা দেখে একজন দর্শক লিখেছেন যে,“দিব্য ইন্টারভিউ দিও না, তবু ইন্টারভিউতে বসে স্বস্তিকাকে অপমান করো না”

আরও পড়ুন : আলোর কোলে নাকি গাঁজার সিরিয়াল-স্লট পেতে আলোর কোলে নিয়ে তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়!

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকের নায়ক নায়িকা স্বয়ম্ভু ও জগদ্ধাত্রী একটা ইন্টারভিউ দেয়,এই ইন্টারভিউয়ের সাথে তুলনা করা হয় দীপা ও সূর্যের ইন্টারভিউয়ের। জগদ্ধাত্রী ভক্তরা বলে যে, ওদের

নায়ক নায়িকার মধ্যে বন্ডিং ভালো কারণ তারা একে অপরের দিকে তাকিয়ে পুরো ইন্টারভিউটা দিচ্ছে অন্যদিকে সূর্য আর দিপা ইন্টারভিউ দেওয়ার সময় সেভাবে নিজেদের মধ্যে হাসি ঠাট্টা করে কথা বলে নি। এই নিয়ে অনুরাগের ছোঁয়ার ভক্তরা রেগে গেছেন এবং তারা নিজেদের স্বপক্ষে নানান রকম কথা বলছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একে অপরের দিকে তাকিয়ে কথা বলাই মানে bonding ভালো?? নিজেদের প্রিয় কাপল যেনো বাস্তবে best friend যেভাবে দিব্য স্বস্তিকা এর সঙ্গে compare করছে ,,দিব্য স্বস্তিকার গভীর বন্ধুত্ব ছিল তাই ঝামেলা হয়েছে , কিন্তু জগদ্বাত্রী স্বয়ম্ভুর তো কোনো বন্ধুত্বই নেই ,,

আরও পড়ুন : পর্ণা আর কৃষ্ণার কাছে ধরা পড়ে যাবে পিকলু?নিম ফুলের মধুর টুইস্টিং পর্ব ফাঁস!

সৌম্যদীপ নিজেই বলে সবাই professional কাজ করতে আসে, ব্যস এইটুকুই , যখন অঙ্কিতার সাথে বন্ডিং এর কথা জিজ্ঞেস করে নিজেই clear করে দেয় আর বলে সবার সাথে bonding ভালো ,সবাই ফ্যামিলি ,নিজেদের প্রিয় কাপলের কোনো বন্ডিং নেই আবার দিব্য স্বস্তিকা কে troll করতে আসছে”

Related Articles