বাংলা সিরিয়াল

আলোর কোলে নাকি গাঁজার সিরিয়াল-স্লট পেতে আলোর কোলে নিয়ে তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘আলোর কোলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, আলো মারা যাওয়ার পরেও তার সন্তানকে ছাড়তে পারেনি সে জানে তার সন্তান তাকে ছাড়া ভালো থাকবে না তাই আত্মা হয়ে সে সেখানে থেকে গেছে।

একটা সময় পরে যখন রাধা আসে তখন আলো রিয়েলাইজ করে যে, রাধা আলোর সন্তান পুপুলকে ভালো রাখবে, সে নিজে দাঁড়িয়ে থেকে রাধার সাথে আদির বিয়ে দেয়। অন্যদি কে আদিকে বিয়ে করতে না পেরে মেঘার ষড়যন্ত্র শুরু হয়, কিন্তু এত কিছু করেও রাধাকে থামিয়ে দেওয়া যায় না।

অন্যদিকে আদিত্যর অ্যাক্সিডেন্ট হওয়ার পর আদিত্যকে প্রাণে বাঁচানোর জন্য রাধা দন্ডী কাটতে শুরু করে, এই সময় থেকেই রাধার প্রতি দুর্বলতা তৈরি হয় আদিত্যর মনে। হোলিতে রাধা নবদ্বীপে যেতে চাইলে আলো মারা যাওয়ার পর এই প্রথম বাড়িতে পুজোর ব্যবস্থা করে আদিত্য শুধুমাত্র রাধাকে আটকাতে।

আরও পড়ুন : ডিভোর্স না পেলেই খুন!চন্দনের বদলে যাওয়া চেহারা দেখে চমকে উঠলো দর্শক!

রাধা কে আর আদিত্যকে হোলি খেলতে দেখে কষ্ট পেতে থাকে আলো। দর্শক বলছেন এবার আলো চলে যাবে আর পরবর্তীতে মেঘা প্লাস্টিক সার্জারি করে আলো হয়ে ফিরে আসবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কিছুজনের আলোর কোলে নিয়ে বড্ড চুলকানি শুরু হয়েছে
এই চুলকানি টা কিন্তু আগে ছিলো না। যবে থেকে স্লট লীড শুরু করেছে তবে থেকেই চুলকানি শুরু হয়েছে। এদের মধ্যে অনেকে আবার একসময় নিজেদের স্বীকৃতি ফ্যান বলে দাবি করতো।

আরও পড়ুন : শেষ হচ্ছে মিলি আর শুরু হচ্ছে অষ্টমী! কনফার্ম নিউজ!

আজ বিপরীত চ্যানেলে কাজ করছে বলে এসব করছে
তারা বলছে আলোর কোলে নাকি গাজা সিরিয়াল। লাইক সিরিয়াসলি? আলোর কোলে যে Concept নিয়ে শুরু হয়েছিলো সেই Concept নিয়েই আছে
তুমি আশেপাশে থাকলের মতো trp র জন্য গল্প Change করে দেয় নি
বাংলা তে ভূতের সিরিয়াল এমনিতেই ভালো করে না। কিন্তু আলোর কোলে কিন্তু হিট হয়ে গেছে কিছুজনের চুলকানি হলে কিছু করার নেই”

Related Articles