বাংলা সিরিয়াল

শেষ হচ্ছে মিলি আর শুরু হচ্ছে অষ্টমী! কনফার্ম নিউজ!

জি বাংলায় একটি নতুন ধারাবাহিক আসছে ‘অষ্টমী’। এই ধারাবাহিকের প্রোমো তে দেখা যাচ্ছে যে, পুরুষোত্তম সিংহ ঠাকুরের হুকুমে স্কুল দশ দিন বন্ধ থাকছে কারণ বৌ রাণীর পুজো।

বৌ রাণীর পুজোয় ভর উঠেছে পুরুষোত্তম সিংহ ঠাকুরের আর সেই সময় নায়িকা সেখানে গিয়ে সবার সামনে পুরুষোত্তম সিংহ ঠাকুরের মুখোশ খুলে দেয়। সে বলে সকলকে অশিক্ষিত করে রাখতে পারলেই তো আপনার সুবিধা, এইভাবে ভণ্ডামো করতে পারবেন।

আরও পড়ুন : শিব শক্তি সিরিয়ালে ভুল জিনিস দেখানো হচ্ছে! আধ্যাত্মিক সিরিয়াল নিয়ে ক্ষোভ দর্শকের!

তখন পুরুষোত্তম সিংহ ঠাকুর রেগে যায় ও নায়িকার চোখ অন্ধ করে দেয়। নায়িকা তখন বলে যে,মা আমার চোখ দুটোই নিয়ে নিলে!এবার কীভাবে লড়বো পাপের বিরুদ্ধে!-তখন দেখা যায় যে, ঠাকুরের ছবির থেকে জ্যোতি ঠিকরে আসছে,তবে কি দুর্বলতাই হয়ে উঠবে তার শক্তি!

এই ধারাবাহিকের মেন ভূমিকায় থাকবেন সপ্তর্ষি মৌলিক ও ঋতব্রতা মন্ডল। এই ধারাবাহিকের টাইমিং স্লট এখনো ঘোষণা করা হয় নি। তবে মনে করা হচ্ছে যে,জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি শেষ হচ্ছে আর সেই জায়গায় যাবে ‘কার কাছে কই মনের কথা’ আর সন্ধ্যে সাড়ে ছয়টায় হবে অষ্টমী।

আরও পড়ুন : দুই খতরনাগ ভিলেন একসাথে লীনা গঙ্গোপাধ্যায়ের টেলিভিশনে! একজন মিশকা একজন জুন আন্টি

এই নিয়ে অনেকে বলেছেন যে,মিলির সাথে চরম অন্যায় করা হলো। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ব্রেকিং নিউজ 7 এপ্রিল থেকে সন্ধ্যের সাড়ে ছয়টায় শুরু হচ্ছে অষ্টমী এবং শেষ হচ্ছে মিলি ধারাবাহিক এই রবিবারেই মিলির লাস্ট শুটিং হবে আর মনের কথা কে রাত দশটায় শিফট করানো হবে এবং চ্যানেল এর পক্ষ থেকে জানানো হয়েছে আগামী দুই মাসের মধ্যে ভালো trp না পেলে মনের কথা আর মিঠিঝোড়া কে একসাথে শেষ করবে !! অষ্টমীর জন্য অনেক অভিনন্দন রইলো”

Related Articles