বাংলা সিরিয়াল

দুই খতরনাগ ভিলেন একসাথে লীনা গঙ্গোপাধ্যায়ের টেলিভিশনে! একজন মিশকা একজন জুন আন্টি

টেলিভিশন জগতের দুটো ভয়ংকর ভিলেন হলো জুন আন্টি আর মিশকা। জুন আন্টি ছিলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ীর কুখ্যাত ভিলেন।

শ্রীময়ীর জীবনটাকে রীতিমতো ধ্বংস করে দিয়েছিল জুন আন্টি, বহু বছরের দাম্পত্য সম্পর্কের পরেও অনিন্দ্যকে কেড়ে নিয়েছিল জুন আর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকের বিখ্যাত ভিলেন হলো মিশকা। এই মিশকা সূর্যকে ভালোবাসে কিন্তু সূর্যকে পাওয়ার জন্য সে সব প্রকারের ষড়যন্ত্র করেছে।

আরও পড়ুন : দুই সিরিয়ালেই নায়িকার প্রাণ সংশয়! দিনরাত মারামারি গুন্ডামি ঝগড়াঝাঁটি ছাড়া আর কোন এপিসোড নেই ব্লুজের! বলছেন এক দর্শক!

সূর্যকে যখন সে পায় নি তখন সূর্যের স্পাম চুরি করে সূর্যের সন্তানের মা হয়ে উঠেছে। বাংলা টেলিভিশনের ইতিহাসে এইরকম খলনায়িকা খুব কমই দেখা যায়, যে টাকা পয়সা বা অন্য কোন কারণে নয়, শুধুমাত্র নায়ক কে ভালোবেসেই তার সন্তানের মা হয়ে ওঠে তাও আবার শারীরিক মিলনের মধ্য দিয়ে নয় স্পাম চুরি করে। এই দুজন খতরনাগ ভিলেন এইবার এক হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাংলা টেলিভিশনের ইতিহাসে ভয়ঙ্কর দুই খলনায়িকা যখন একই ধারাবাহিকে ফিরছে। এবার জাস্ট কল্পনা করুন কী হতে চলেছে গল্পটা। নং ১ দুই খলনায়িকা আমার তো ভেবেই ভয় করছে কী ঝড় তুলবে এরা মিলে। সেই স্লট হোক নিঃসন্দেহে কেড়ে নেবে। আসছে লীনা গাঙ্গুলী নতুন ধারাবাহিক হিরো চরিত্রে শন ব্যানার্জি হিরো গার্লফ্রেন্ডের চরিত্রে অভিনয় করবেন মিষকা”

Related Articles