বাংলা সিরিয়াল

দুই সিরিয়ালেই নায়িকার প্রাণ সংশয়! দিনরাত মারামারি গুন্ডামি ঝগড়াঝাঁটি ছাড়া আর কোন এপিসোড নেই ব্লুজের! বলছেন এক দর্শক!

যে কোনো ধারাবাহিকের টিআরপির ওপর নির্ভর করে সেই ধারাবাহিক কত দিন চলবে বা কতদিন চলবে না! আর এই টিআরপিটা নির্ভর করে সেই ধারাবাহিকের কাহিনী কি রকম গতিতে এগোচ্ছে তার ওপর।

একটা ধারাবাহিকের গল্প কেমন হবে বা কেমন হবে না- সেই সবটাই নির্ভর করে সেই ধারাবাহিকের কিরকম প্রচার করা হয় বা কেমন ভাবে প্রচার করা হয় তার ওপর। তাই একটি ধারাবাহিকের যদি দীর্ঘ সময় ধরে প্রোমো না দেওয়া হয়, তাহলে প্রচুর মানুষ এই বিষয়টা নিয়ে প্রচুর কথা বলেন,প্রচুর সমালোচনা করেন।

ঠিক যেমন দীর্ঘ সময় ধরে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী ও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এল এল বির কোনো প্রোমো দেওয়া হয় নি।

আরও পড়ুন : ফুলকির ধানুকে দত্ত বাড়িতে আনা হলে ভাবলাম ফুলকি নিমের মেলবন্ধন হবে! কিন্তু এ তো সেই সিরিয়ালে নায়িকার জয়জয়কার!

কিন্তু যখন এই দুটি ধারাবাহিকের একসাথে প্রোমো দেওয়া হলো, তখন দেখা গেলো যে, দুটো ধারাবাহিকের প্রোমোই এক! দুই নায়িকার প্রাণ সংশয়-এই প্রোমো এক হয়ে যাওয়ার নিয়ম তারপর শুরু হলো তুমুল ট্রোলিং!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অতপর ব্লুজ তার দুই চেনেলের দুই সিরিয়াল এর প্রমো দিলো,,কিন্তু দুঃখের বিষয় হলো দুই সিরিয়াল অর্থা
ত #জগদ্ধাত্রি আর

#গিতা_LLB দুইটাইতেই দুই নায়িকার প্রানসংশয় ঘটিয়ে দিলো,,এক #জগদ্ধাত্রি কে ভিলেন গুলি মেরে দিল,, আর #গিতাকে ভিলেন ছুড়ি দিয়ে মারলো,,তাও আবার দুইটাই দোল উতসবে,,হায়রে ব্লুজ”

একজন কমেন্ট করে লিখেছেন যে,“আসলে আলাদা রকমের গল্প তৈরি করতে পারছে না ,,তাই ব্লুজ একই রকমের গল্প আলাদা আলাদা ভাবে কপি পেস্ট করছে,, জগদ্ধাত্রী গীতা আগের মুকুট হতো সবই প্রায় একই ,, আর ব্লুজ তের এই গল্পেই trp বেশ রমরমা,,, আর দর্শক ও বেশ পছন্দ করছে না,, তাই গল্প এইভাবেই চলছে আর চলবেও,,,

আরও পড়ুন : কার কাছে কৈ মনের কথা কে রিপ্লেস করতে আসছে সপ্তর্ষির নতুন আধ্যাত্মিক ধারাবাহিক অষ্টমী!

তবে ব্লুজের একটা জিনিষ ভালই লাগে ,, এখানে কোনো নেকামো চরিত্র নেই,, স্পষ্ট কথা ,, বেশ ভালো প্রত্যেকটা চরিত্র”।আরেক জনের কথায়,“দিনরাত মারামারি,গুন্ডামি আর ঝগড়াঝাঁটি ছাড়া blues এর কোনো সিরিয়ালের একটা এপিসোডও কেটেছে কি আজ পর্যন্ত???”

Related Articles