বাংলা সিরিয়াল

শিব শক্তি সিরিয়ালে ভুল জিনিস দেখানো হচ্ছে! আধ্যাত্মিক সিরিয়াল নিয়ে ক্ষোভ দর্শকের!

একটি ধারাবাহিকের গল্পের মধ্যে অনেক কিছু কাল্পনিক জিনিসপত্র দেখানো হয়। ধারাবাহিকে গল্পের গরু গাছে উঠবে এটাই খুব স্বাভাবিক, কিন্তু একটি ধারাবাহিক যখন আধ্যাত্মিক কাহিনী নির্ভর হয় বা মাইথোলজিক্যাল বেস হয়, তখন সেই ধারাবাহিক নিয়ে কাল্পনিক কিছু দেখানো হলে, দর্শক রেগে যায়।

ঠিক যেমনটা হয়েছে কালার্স বাংলার ধারাবাহিক শিবশক্তির ক্ষেত্রে। দর্শকদের মধ্যে প্রচুর মানুষ বলছেন যে এই ধারাবাহিকে মাইথোলজির বাইরে এমন অনেক কিছু জিনিস দেখানো হচ্ছে,যার পুরাণে কোনো ব্যাখ্যা নেই।

আরও পড়ুন : দুই খতরনাগ ভিলেন একসাথে লীনা গঙ্গোপাধ্যায়ের টেলিভিশনে! একজন মিশকা একজন জুন আন্টি

এই ধারাবাহিকটি মূলত শিব ও সতীর কাহিনী নিয়ে তৈরি, ধারাবাহিকে বর্তমানে যে ট্রাক চলছে সেখানে শিব আর পার্বতীর বিবাহ দেখানো হচ্ছে আর এখানে স্বাভাবিকভাবেই তারকা সুরের ব্যাপারটা আসবে কারণ তারকাসুরের বাড়বাড়ন্ত ও তার বধের নিমিত্তই শিব শক্তির মিলন হয়েছিল এবং জন্ম হয়েছিল কার্তিকের যার দ্বারা বধ হয়েছিলো তারকাসুর।

বর্তমানে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, দম্ভ আর করম্ভ হল তারকা সুরের কাকা। কিন্তু এক অংশের দর্শক বলছেন যে ছোটবেলা থেকে জেনে এসেছি মহিষাসুরের বাবা কাকা দম্ভ আর করম্ভ কিন্তু এখানে ভুল দেখানো হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমি শিবশক্তি সিরিয়ালটা বাংলায় দেখি।বর্তমানে শিব পার্বতীর বিয়ের ট্র্যাক চলছে। আমার একটাই প্রশ্ন এখানে রম্ভ আর করম্ভকে তারকাসুরের কাকা বানিয়ে দিল কেন?ছোট থেকে জেনে আসছি তারা মহিষাসুরের বাবা কাকা এখানে ভুল দেখাচ্ছে নাকি রম্ভ করম্ভর দুটো জন্ম?”

আরও পড়ুন : মিলি জমে উঠেছে! একদিকে রায় বর্মনদের পরাজয়! অন্যদিকে মিলি অর্জুনের মান অভিমান!

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“প্রথমত ওটা “দম্ভ” হবে “রম্ভ” নয়। শিব পুরাণ মতে দম্ভ শঙ্খচূড়ের পিতা। রম্ভ আরো পরে আসবে episode এ। আর এখানে বাবার ভাই কাকা হিসেবে হয়তো বলেনি। কারণ তারকাসুরের পিতা বজ্রাঙ্গ। এরাও তাই দেখিয়েছে। আমরা যেমন বাবার বয়সী কাউকে কাকা বা জ্যেঠু রূপে সম্বোধন করি। এরাও হয়তো সেই দিক দিয়েই দম্ভ ও করম্ভ কে তারকাসুর “কাকা” দেখাচ্ছে।”

Related Articles