বাংলা সিরিয়াল

কোজাগরী বাড়ি ছেড়ে চলে যাক তারপর টিটোর কাজও চলে যাক বসু পরিবারের একটা বড় শিক্ষা হোক!-চাইছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো জল থৈথৈ ভালোবাসা। এই ধারাবাহিকে দেখানো হয় যে, কোজাগরী প্রথম থেকে এই পরিবারের জন্য কত কিছু করেছে, বসু পরিবারের জন্য সে কত আত্মহত্যাগ করেছে, তার সমস্ত জীবনটাই সে বসু পরিবারের জন্য দিয়ে দিয়েছে, বসু পরিবারকে ভালো রাখতে এবং বসু পরিবারের মানুষকে ভালো রাখতে।

তাকে সবাই ভালবাসতো কিন্তু কোজাগরী মনে করে সে ভালোবাসা পেলেও সে কখনো সম্মান পায় নি। সম্মান পায়নি বলেই নিজের পরিচিতি গড়ে তোলার তাগিদে সে বাড়ির বাইরে এসেছে আর তার এই বাড়ির বাইরে বেরিয়ে আসার জন্যই বারংবার হয়েছে অপমানিত।

আরও পড়ুন : ৫ মাস ঝাঁটা খাওয়া শেষ হল! ভূত এবং ভূতের পুনর্জন্ম দেখি ও টিআরপি পাচ্ছে না তুমি আশেপাশে থাকলে!

তার উচ্চশিক্ষিত ছেলেরা তার মায়ের হোটেলে খোলাকে নিয়ে রীতিমতো কথা শুনিয়েছি এমনকি তার মায়ের আয়েসি জীবন নিয়েও কথা শোনাতে তারা ছাড়ে নি। টিটোর কথাবার্তায় অপমানিত হয়ে নববিবাহিতা বধূ কোকো ঘর ছেড়েছে।

দর্শক মনে করছে এবার কোজাগরীর পালা, কোজাগরের মুখ খোলা উচিত না হলে সে এই সংসারে পিষ্ট হয়ে মারা যাবে। কেউ আবার মনে করছেন কোজাগরির এইরকম পরিমাণে অপমান বিফলে যাবে না, বসু পরিবার শেষ হয়ে যাবে এরপর।

আরও পড়ুন : আবার ভিলেন সূর্য! দীপা অর্জুন সুখে আছে জেনে সংসার ভাঙার ছক করছে সূর্য!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সত্যি বলতে আমি এবার চাইছি কোজাগরী বাড়ি ছেড়ে চলে যাক তারপর যেন ওদের কাজে অনেক ক্ষতি হয়। যেমন টিটোর কাজ চলে যাবে,, uddalok বসুরও কাজে মন আসবে না। নইলে ওদের কোন শিক্ষা হবে না বাড়ির লক্ষ্মী চলে গেলে কত বিপদ হবার হবে হাড়ে হাড়ে টের পাবে। এটাই হোক।”

Related Articles