বাংলা সিরিয়াল

কাস্টিং এর জন্য না আবার ডুবে বসে!-বঁধুয়া ধারাবাহিকের ভিলেন চরিত্র দেখে বলছেন দর্শক!

সদ্য শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। দর্শক এখনো ইচ্ছে পুতুল খ্যাত ‌ বিখ্যাত খলনায়িকা ময়ূরীকে ভুলতে পারেন নি। ধুলোকণাতেও ময়ূরী চড়ুই চরিত্রে অসাধারণ অভিনয় করেছিলেন এছাড়াও স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটিতে মাম্পি চরিত্রের রুকমা ও খুব ভালো ও ভিলেনের পাঠ করেছিলেন!

এই সকল ভিলেনের পাশাপাশি স্টার জলসা ধারাবাহিকে যখন খলনায়িকা হিসেবে সম্পূর্ণ নতুন একটি মুখকে দেখা যাচ্ছে তখন দর্শকরা সমালোচনা করে উঠছেন তাদের বক্তব্য এত ভালো ভালো খলনায়িকা থাকতে এরকম একজনকে কেন নিয়ে আসা হলো যে সম্পূর্ণ নতুন! বঁধুয়া ধারাবাহিকের খলনায়িকাকে অনেকেই মন থেকে মেনে নিতে পারেন নি তাই শুরু করেছেন ট্রোলিং।‌

আরও পড়ুন : টি আর পির জন্য শৌর্যকে অনুজ লাইট করে দিলো! শৌর্যের মনে রাই আর বিছানায় নীলু দেখে বলছেন দর্শক!

অনেকেই আবার সরাসরি কমেন্ট করে লিখছেন যে, কাস্টিং এর জন্য‌ই এই ধারাবাহিকটি শেষ না হয়ে যায়, কারণ এই কথা অস্বীকার করবার কোনো জায়গা নেই যে, যে কোনো ধারাবাহিকের টি আর পি নির্ভর করে বেশ কতকগুলি বিষয়ের উপর।

সেই সমস্ত বিষয়গুলোর মধ্যে কাস্টিং অত্যন্ত গুরুত্বপূর্ণ একটা বিষয়। কোনো ধারাবাহিকের কনসেপ্ট কেমন কাস্টিং কেমন তার উপর অনেক কিছু নির্ভর করে ‌আর গল্পের নায়ক নায়িকার সাথে খলনায়িকা চরিত্রটি কেও দমদার প্রেজেন্টেবল হতে হয় তবেই ধারাবাহিকের টিআরটি বাড়ে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন বেশ কয়েকজন বিখ্যাত খলনায়িকাদের ছবি দিয়ে লিখেছেন যে,“খলনায়িকার কী খুব অভাব পড়েছিল।
এদের মধ্যে কাউকে আনলেই হতো বঁধুয়া তে খলনায়িকা হিসেবে।#Bodhua #StarJalsha”একজন কমেন্ট করে লিখেছেন যে“কাস্টিং এর জন্য না আবার ডুবে বসে”

Related Articles