বাংলা সিরিয়াল

টি আর পির জন্য শৌর্যকে অনুজ লাইট করে দিলো! শৌর্যের মনে রাই আর বিছানায় নীলু দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠিঝোরা‌। এই ধারাবাহিকে দেখানো হয় যে রাই তার পরিবারের ভালোর জন্য, পরিবারের দায়িত্ব নিজের মাথায় নেওয়ার জন্য নিজের ভালোবাসাকে স্যাক্রিফাইস করে নিজে বিয়ে না করে নিজের প্রেমিকের সাথে বিয়ে দিয়ে দেয় নিজের বোনের এরপর যখন সে দেখতে পায় চোখের সামনে তার বোন সুখী হতে পারছে না

, সুখে ঘর সংসার করতে পারছে না, তখন নিজের ছোট বোনকে ছুটি করবার জন্য সে নিজের চরিত্রের উপর দাগ লাগাতেও পিছু হয় না, সে বলে দেয় সে, অন্য একজনকে ভালোবাসতো, এবং সেই কারণেই সে এই বিয়ে করেনি। দেখা যায় রাইয়ের বলা এই কথাটা খুব সহজেই বিশ্বাস করে নেয় রাইয়ের এক সময়কার প্রেমিক শৌর্য,তার মনে একবারও সন্দেহ হয় না, যে বোনকে সুখী করবার জন্য রাই এই কথাটা বলছে।

আরও পড়ুন : ময়ূরাক্ষী মরবে Rup এর সাথে Tota র বিয়ে হবে! Ashmaan এর সাথে Khilkhil এর হবে!

রাই এই কথাটা বললে পরক্ষণেই দেখা যায় যে শৌর্য নীলুর সাথে রীতিমত ঘনিষ্ট হয়ে পড়েছে। অনেকেই বলছেন যে টিআরপি পাওয়ার জন্য লিনা পিসি শৌর্য চরিত্রটাকে অনুজের মতো করে দিলো, সে মনে মনে ভাবছে রাইয়ের কথা আর অন্যদিকে সে নীলুর সাথে সম্পর্কে লিপ্ত হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“হাসি আর থামাতে পারলাম না! লিনা পিসি স্লট পেতে মিঠিঝোড়ায় দারুন দারুন খেল দেখাচ্ছেন..!

শৌর্য চরিত্রটা পুরো অনুজ লাইট, একবার রাই কে চায় আরেকদিকে নিলু কে চায় – এই নাকি তার রাই এর প্রতি ভালোবাসা আবার কল্পনায় রাই এর সাথে আর বাস্তবে নীলুর সাথে ফুলসজ্জা করে শৌর্য!লুচুমার্কা চরিত্র পুরা! পিউর কমেডি সিরিয়ালের পারফেক্ট এক্সাম্পল যেখানে আপাদমস্তক সবকটা মেন্টাল! স্পেশালি এই দুই বোন রাই আর নিলুই পুরাই এক্সট্রিম লেভেলের!

আরও পড়ুন : ‘সব ক্যাটাগরির সব অ্যাওয়ার্ডগুলো নিমফুলকে দিলেই ভালো হতো আর কাউকে না দিয়ে!’-সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখে ট্রোলিং শুরু করলেন এক দর্শক!

একদিকে মহান রাই নীলুর শ্বশুর বাড়িতে এসে শৌর্য নীলুর রুমে উকি মারে আরেকদিকে নীলু পারলে অল টাইম কোমর বেঁধে ঝগড়াঝাটি করতে থাকে ,এমন ভাব!”

Related Articles