বাংলা সিরিয়াল

পিসি পরপর দুটো স্লটে বকবক দেখাবে আর শেষ বেলায় ফাঁসবে মন দিতে চাই!মনের কথাকে ডাইরেক্ট শেষ করে দিতো খালি খালি হরগৌরীর প্রতিপক্ষ বানানোর খুব একটা দরকার ছিল না!

জি বাংলায় একটি নতুন ধারাবাহিক আসছে ধারাবাহিকের নাম অষ্টমী। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে পুরুষোত্তম সিংহ ঠাকুর বৌরানী পূজার জন্য ১০ দিন ছুটি দিয়েছে স্কুল। সেই স্কুলের একজন শিক্ষিকাই হলো নায়িকা, সে পুরুষোত্তম সিংহ ঠাকুরের ভর ওঠার দিন সেখানে সবার সামনে গিয়ে বলে যে, সকলকে অশিক্ষিত করে রাখতে পারলেই তো আপনার লাভ!

সেই কারণেই তো স্কুল ছুটি দিয়ে এসব ভন্ডামি করছেন! অন্যায়ের প্রতিবাদ করবার জন্য নায়কের সাথে তার তর্কাতর্কি হয়। নায়ক নায়িকা কে বলে সে ভুল করছে তার বাবার বিরুদ্ধে এত বড় কথা বলা উচিত নয়। নায়িকা তখন বলে একদিন আপনি বুঝতে পারবেন আর সবার মত আপনার বাবা আপনাকেও ঠকাচ্ছেন! এরপর পুরুষোত্তম সিংহ ঠাকুরের নির্দেশে চোখ অন্ধ করে দেওয়া হয় নায়িকার।

আরও পড়ুন : নবাব নন্দিনী নাকি রেজওয়ানের জন্য হিট হয়েছিল? তাহলে বঁধুয়া হিট হচ্ছে না কেন?!

নায়িকা বুঝতে পারে না , নিজের চোখ ছাড়া এই অন্যায়ের বিরুদ্ধে সে কি করে লড়বে! ঠিক তখনই পাশ থেকে ব্যাকগ্রাউন্ডে বলা হয় দুর্বলতায় কি তবে হয়ে উঠবে তার শক্তি?

ধারাবাহিকের এই প্রোমো সন্ধেবেলায় দেওয়ায় দর্শক খুশি,তবে সিংহভাগ দর্শক মনের কথাকে নিয়ে চিন্তিত। মিলিকে শেষ করে মনের কথার মত একটি ধারাবাহিককে রাতের স্লটে দেওয়ায় সবাই বলছে মিলির সাথে অন্যায় করা হলো, একই সাথে বলছে যে, মনের কথা বিশেষ সুবিধা করতে পারবে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“8th April.. থেকে অষ্টমী কে ৬:৩০ টায় দিলো!..জানি না এটা সুবিধা করতে পারবে কি না?

Organic যে জী কে কি বুঝিয়েছে জানি না একটা না একটা প্রাইম এটাকে দিচ্ছেই..অনেকেই হয়তো বলবে গল্প লিখছেন সৌভিক চক্রবর্তী তাই নো টেনশন ! কিন্তু লেখক টাই কি আসল ?? লেখকটা আসল হলে কথা ও এতোদিনে স্লট লিড নিয়ে নিত! দেখা যাক,,অর্গানিক স্টুডিওস কেমন Presentation করে !..

আরও পড়ুন : যোগমায়া ঝাঁটা খেলো তোমাদের রানীর কাছে আর গীতার কপি করে স্লট পেলো না যোগমায়া!

দ্বিতীয়ত আসি মনের কথা কে নিয়ে এটাকে Direct শেষ করতে পারতো!..খালি খালি হরগৌরীর প্রতিপক্ষ বানানোর খুব একটা দরকার ছিল না …তবে দেখা যাক,,কিছু করতে পারে কি না .. সেই পিসি পরপর দুইটা স্লটে বকবক দেখাবে আর শেষ বেলায় ফাঁসবে “মন দিতে চাই”!..”

Related Articles