বাংলা সিরিয়াল

নীলু রাই সৌর্য এই তিন বুড়ো বুড়ির পরকীয়া আর বকবক বাদ দিয়ে আমি এদের সিনটুকুই দেখি!-স্রোত সার্থক দুটিকেই দেখতে চান দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে যখন দেখা যায় যে, রাই নিজের ভালোবাসা বলিদান করে দেয় নিজের পরিবারের জন্য, নিজের প্রেমিকের সাথে বিয়ে দিয়ে দেয় নিজের ছোট বোনের ও পরিবারের মাথার ছাতা হওয়ার জন্য একটা চাকরি খুঁজতে লাগে তখন সবাই বলতে থাকে যে রাইয়ের সাথে শৌর্যকেই বেশি ভালো মানায়।

নীলু একটা স্বার্থপর সেলফিস মানুষ, যে পরিবারের কথা বোঝে না, শুধু নিজের স্বার্থ খোঁজে। কিন্তু সেই শৌর্য ই যখন রাইয়ের মুখের মিথ্যে কথা শুনে রাইকে ভুল বোঝে ও মুহূর্তে নিলুকে আপন করে নেয় তখন দর্শক বুঝতে পারেন যে রাইয়ের সাথে শৌর্য কে মানায় না।

আরও পড়ুন : পিসি পরপর দুটো স্লটে বকবক দেখাবে আর শেষ বেলায় ফাঁসবে মন দিতে চাই!মনের কথাকে ডাইরেক্ট শেষ করে দিতো খালি খালি হরগৌরীর প্রতিপক্ষ বানানোর খুব একটা দরকার ছিল না!

এখন রাই অনির একটা জুটি দেখানো হচ্ছে অনি রাইয়ের অফিসের বস, আর রাই ভক্তরা এই জুটি নিয়েই খুশি,তাদের কথায়, রাই সৌর্য জুটি টা কে প্রথম থেকে লাইক করলেও এখন রাই অনির জুটি টা কে ভালো লাগছে বিশেষ করে ওদের যখন একসাথে দেখায় তখন যে বেগ্রাউন মিউজিক টা বাজে ওফ ফিলিংস ঝাকানাকা লাগে আমার।

অন্যদিকে নীলু, রাই ছাড়াও এই ধারাবাহিকে আরো এক নায়িকা আছে তার নাম স্রোত। সে নীলুদের ছোট বোন,স্রোত। দর্শক কিন্তু স্রোতের সাথে তার প্রফেসরের ঝগড়াটাও বেশ এনজয় করছেন।

আরও পড়ুন : ‘নিলুকে মানসিক হাসপাতালে পাঠানো উচিত!’স্ত্রী হিসেবে নিজের অধিকারের কথা বলতেই নীলু চরিত্র দেখে চটে যাচ্ছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্রোত আর সার্থকের কথা কাটাকাটি দেখতে সেই লাগে,, নীলু, রাই আর সৌর্য এই তিন বুড়ো বুড়ির পরকীয়া আর বকবক বাদ দিয়ে আমি এদের সিনটুকুই দেখি
এদের বেশি করে দেখালে টিআরপি বাড়বে কারন এদের ঝগড়ায় একটা জমজমাট ভাব আছে”

Related Articles