বাংলা সিরিয়াল

কার কাছে কই মনের কথার রেজিস্ট্রি এপি! বিয়ে নিয়ে পুরো এপি জুড়ে বকবক দেখতে দেখতে দর্শক বিরক্ত!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে দেখা যাচ্ছে যে, শিমুল জানাই সে আবার পরাগকে বিয়ে করতে রাজি, শিমুলের সিদ্ধান্ত শুনে কেঁদে ফেলে মধুবালা। বিপাশা, সুচরিতারা তখন শিমুলকে ঘরে নিয়ে যায় সাজানোর জন্য কিন্তু শিমুল জানায় সে সাজতে রাজি নয় কারণ সে এই বিয়েটা পরিবারের জন্য করছে।

তখন সুচরিতা বলে তবু এটা যেহেতু তার অনুষ্ঠান তাই একটু সাজতে তাকে হবেই। এই সময় শিমুল শতদ্রুর কথা মনে করে কষ্ট পায়। সে বলে, শতদ্রু তার জন্য এত কিছু করেছে, কিন্তু সে শতদ্রুর জন্য কিছুই করতে পারলো না। তখন বিপাশা বলে হয়তো শতদ্রু তার ভাগ্যে নেই, কারণ যতবার তাদের বিয়ে ঠিক হয়েছে, ততবার সেই বিয়ে ভেঙে গেছে কোন না কোন কারণে। অন্যদিকে পরাগকে পাড়ার ছেলেরা সাজাতে আসে।

আরও পড়ুন : নীলু রাই সৌর্য এই তিন বুড়ো বুড়ির পরকীয়া আর বকবক বাদ দিয়ে আমি এদের সিনটুকুই দেখি!-স্রোত সার্থক দুটিকেই দেখতে চান দর্শক

পরাগকে বর বেশে সাজানোর সময় তারা বলে যে পরাগ খুব ভাগ্যবান,যে,তারা শিমুলের মত মেয়ে পেয়েছে। এরপর পুতুল বলে চন্দন পড়ে পরাগকে খুব ভালো মানাচ্ছে।

পরাগ তখন বলে, খুব শীঘ্রই তাকে আবার চন্দন পড়তে হবে মরার সময়। এই কথাটা শুনে পুতুল আর তীর্থ কষ্ট পায় এবং এই ধরনের কথাবার্তা বলতে মানা করে পরাগকে। অন্যদিকে বাড়িতে রেজিস্ট্রি অফিসার চলে আসেন।

তিনি শিমুল আর পরাগকে দেখে ভীষণ খুশি হয়ে যান। তিনি বলেন, তিনি খুব খুশি এটা দেখে যে কারোর বিয়ে ভাঙার পর আবার বিয়ে হচ্ছে। অন্যদিকে তুতুল আসে ও পরাগকে নিয়ে যেতে বলে। কিন্তু পরাগকে তুলতে পারে না তীর্থ আর পুতুল মিলে। তখন পরাগ বলে,সে আর হাঁটতে পারবে না।

আরও পড়ুন : পিসি পরপর দুটো স্লটে বকবক দেখাবে আর শেষ বেলায় ফাঁসবে মন দিতে চাই!মনের কথাকে ডাইরেক্ট শেষ করে দিতো খালি খালি হরগৌরীর প্রতিপক্ষ বানানোর খুব একটা দরকার ছিল না!

এরপর পুতুল তাকে বলে যে, শিমুল তাকে আবার সুস্থ করে তুলবে। এরপর তুতুল বিপাশাদের কেউ বলে শিমুলকে নিয়ে যেতে। তারপর সবার সামনে শিমুল আর পরাগের রেজিস্ট্রি আবার সম্পন্ন হয়। পুরো এপিসোড জুড়ে বিয়ে নিয়ে এই বক বক দেখতে দেখতে বিরক্ত হয়ে যান দর্শক।

Related Articles