বাংলা সিরিয়াল

সোনা রূপাকে বাঁচাতে বাঁচাতেই এইবার কাছাকাছি আসবে অর্জুন আর দীপা!নতুন টুইস্ট অনুরাগের ছোঁয়ায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, সূর্য এবং দীপা দুজনেই এখন অন্য কারো সাথে ঘর বেঁধেছে। এক ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি হয়ে বাধ্য হয়ে ইরাকে বিয়ে করতে হয়েছে সূর্যকে অন্যদিকে রূপাকে অপারেশনে রাজি করার জন্য রূপার শেষ ইচ্ছা রাখতে অর্জুনকে বিয়ে করতে রাজি হয় দীপা কিন্তু শেষমেষ অর্জুন আবার‌ও নিজের নিঃস্বার্থ ভালোবাসার পরিচয় দিয়ে বলে, তুই সূর্যের নামে সিঁদুর পর নিজের সিঁথিতে।

দীপা তাই করে কিন্তু পরবর্তীতে সূর্য হোলিতে দীপা- অর্জুনকে দেখে দীপাকে আবার‌ও আঘাত করে। সূর্যকে সমস্ত সত্যি বলতে পারে না দীপা, কারণ সূর্যের সাথে ছিল তার বর্তমান স্ত্রী ইরা।

আরও পড়ুন : কার কাছে কই মনের কথার রেজিস্ট্রি এপি! বিয়ে নিয়ে পুরো এপি জুড়ে বকবক দেখতে দেখতে দর্শক বিরক্ত!

অন্যদিকে সূর্যের ব্যবহার যেমন দীপাকে আহত করতে থাকে তেমনি দীপা অবাক হয়ে যায় অর্জুনকে দেখে। অর্জুন আর দীপা বিবাহিত নয়,তাই তারা কিছুতেই এক ঘরে রাত কাটাতে পারে না,ঠিক এই কারণে, দীপা ও দুই মেয়েকে বাড়িতে রেখে হাসপাতালে এমার্জেন্সি আছে বলে চলে যায় সে।

কিন্তু দীপার চোখকে সে ফাঁকি দিতে পারে না। দীপা অর্জুনকে খুঁজতে চলে যায় আর হাসপাতালের পার্কে তাকে রাত কাটাতে দেখে। অর্জুনের জন্য রাতের খাবার নিয়ে এসেছে দীপা, এরপর পার্কে বসে নানান রকম কথা বলতে থাকে তারা দুজন।

অন্যদিকে এখনো মারা যায় নি সে বেঁচে আছে। জ্ঞান ফেরার পর তার প্রথম টার্গেট ছিল সূর্য, কিন্তু সূর্যকে হাতের কাছে না পেয়ে সোনার ক্ষতি করতে চায়। অন্যদিকে দীপা বাড়ি ছেড়ে শুনে পচা আন্টি ফিরে এসেছে!

আরও পড়ুন : তুতেতে মনামী এসেও স্লট পায়নি সেরকম কথা তে গৌরব-সৃজলা-রোশনী আসাতেও স্লট পাবে না।জগদ্ধাত্রী ঝাটাবে

তাহলে কি এবার মিশকার পরবর্তী টার্গেট সোনা রূপা? কিন্তু সূর্য তো দীপার কোন কথাই শুনতে রাজি নয়! দর্শক অনুমান করছেন, সোনা রূপাকে বাঁচাতে বাঁচাতেই এইবার কাছাকাছি আসবে অর্জুন আর দীপা।

Related Articles