বাংলা সিরিয়াল

বদলাবার নয় সূর্য!যা হয়েছে ঠিক হয়েছে! অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিক দেখা যায় যে, পরিস্থিতির চাপে পড়ে সূর্য বাধ্য হয় ইরাকে বিয়ে করতে। ‌বিয়ের পরেই সূর্য ইরাকে পরিষ্কার বলে দেয় যে, ইরা শুধুমাত্র তার দায়িত্ব এর বেশি ইরার জন্য সে কিছুই করতে পারবে না।

এমনকি ইরা যদি সূর্যকে ছেড়ে চলে যেতে চায়,তাহলে সে সেটাও পারে। অন্যদিকে পরিস্থিতির চাপে পড়ে বাধ্য হয়ে অর্জুনের সাথে নকল বিয়ের নাটক করে দীপা।

আরও পড়ুন : সোনা রূপাকে বাঁচাতে বাঁচাতেই এইবার কাছাকাছি আসবে অর্জুন আর দীপা!নতুন টুইস্ট অনুরাগের ছোঁয়ায়

অনুরাগের ছোঁয়াতে দেখা যায় দীর্ঘ সময় পর সেনগুপ্ত বাড়িতে ফিরে এসেছে সূর্য। সূর্য সেনগুপ্ত বাড়িতে ফিরে এলে লাবণ্য আর প্রবীর জানায় তারা ইরাকে কিছুতেই বউমা হিসেবে মানতে পারছে না। অন্যদিকে প্রবীর বলে যে এদের বসে একটার পর একটা ভুল করে চলেছে সূর্য।

সেখানে গিয়েও সূর্যের সাথে লাবণ্য এবং প্রবীরের মতের পার্থক্য সৃষ্টি হয়।‌ সূর্য সবাইকে বোঝাতে চেষ্টা করে যে, ইরার সাথে তার বিয়েটা আসল নয় মিথ্যে। কিন্তু ইরা কষ্ট পেতে থাকে মনে মনে, কারণ জোর করে হলেও তাদের বিয়েটা তো আসল। ইরা বলতে থাকে বারবার মিথ্যে মিথ্যে বললেই কি তাদের বিয়েটা মিথ্যা হয়ে যাবে।

আরও পড়ুন : অষ্টমীর Promo টা দেখেই বুঝলাম এটা গৌরি এলো ধারাবাহিকের আদলে তৈরি! জনপ্রিয় কাস্টিং এ ভরপুর প্রোমো

অন্যদিকে সেনগুপ্ত পরিবারে এসে বাড়ির সবার সাথে ঝামেলা হওয়ায় আবার ইরাকে নিয়ে বেরিয়ে যায় সূর্য। ইরাকে সে জানায় তার বাবাকে উদ্ধার করতে যাচ্ছে সে, অন্য দিকে বরকে বিপদের মধ্যে ঠেলে দিতে মন চায় না ইরার। দর্শক কিন্তু বিষয়টা বেশ এনজয় করছেন তারা বলছেন যা হয়েছে ঠিক হয়েছে কারণ সূর্য এরকমই সে বদলাবার নয়।

Related Articles